মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় কাল ভোট গ্রহন ॥ আজ যাচ্ছে ব্যালট পেপারসহ মালামাল বিকাশে প্রতারণার শিকার দুই জনের টাকা উদ্ধার আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা নবীগঞ্জে জাতীয় পার্টির জরুরী সভায় বক্তারা ॥ উপজেলা জাতীয় পার্টির সমর্থিত কোন চেয়ারম্যান প্রার্থী নেই বিএনপি নেতা হাজী মইনুল ইসলাম এখলাছের মৃত্যুতে গউছের শোক পিটিআই কম্পাউন্ডের পানি নিস্কশনে পরিচ্ছন্নতা কাজ করছে পৌরসভা লাখাইয়ে আকস্মিক ঘূর্ণিঝড়ে ঘর বাড়ি ও ফসলি জমি ক্ষতিগ্রস্ত আবারও শ্রেষ্ঠ এএসআই হলেন শিবলু মজুমদার হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা

কাটাখালি গ্রামে সংঘর্ষে মহিলাসহ আহত ১০

  • আপডেট টাইম শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ২৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার কাটখাল গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দুই দলের সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে এ সংঘর্ষ হয়। জানা যায় ওই গ্রামের নুরুল আমিনের সাথে ইদু মিয়ার বিরোধ চলে আসছে। এর জের ধরে গতকাল ওই সময় উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় নুরুল আমিন, মাছুম মিয়া, শাফিন মিয়া, আম্বিয়া খাতুন ও নাসিমা খাতুনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মাঝে টেটাবিদ্ধ অবস্থায় একজনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
চুনারুঘাটে অবসরপ্রাপ্ত নার্সের বাড়িতে রাতভর তা-ব ॥ হাসপাতালে ভর্তি
স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার রাণীকোট গ্রামে রাস্তার সীমানা নিয়ে বিরোধের জের ধরে অবসরপ্রাপ্ত এক নার্সের সুপারভাইজার বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। হামলায় গুরুতর আহত অবস্থায় কামরুন্নাহার চৌধুরী (৬৪) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।
জানা যায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের আমরু মিয়া, জিতু মিয়া টেনু ও জামাল মিয়াসহ বিভিন্ন লোকজনের সাথে কামরুন্নাহার চৌধুরীর জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। সম্প্রতি তিনি তার জায়গায় মাছের খামার তৈরি করে বাউন্ডারী দেয়াল নির্মাণ করেন। পাশাপাশি বসত ঘর তৈরি করেন। শুরু থেকেই উল্লেখিতরা তার দেয়াল নির্মাণে বাঁধা দিয়ে আসছে। এনিয়ে ওই নারী জেলা প্রশাসক ও উপজেলা সহকারি কর্মকর্তা ভূমিসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। এরপর এলাকার সালিশ বৈঠকের মাধ্যমে বিষয়টি সমাধান করা হয়। সমাধানের পর চারপাশে দেয়ালের ৯০ শতাংশ কাজও সমাপ্ত করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল ওই সময় উল্লেখিতরাসহ মোস্তাক মিয়া, আকল মিয়া, মামুন মিয়া ও রিজন মিয়াসহ তার বসতঘরে হামলা ও ভাংচুর চালায়। এছাড়াও দেয়াল ভেঙে খামারের মুরগী, পুকুরের মাছ, স্বর্ণালংকার, নগদ টাকা লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। তাদের হামলায় আহত কামরুন নাহার চৌধুরীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com