শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচঙ্গে ইউনিয়ন পরিষদ নির্বাচন ॥ পছন্দের প্রার্থীকে ভোট না দেয়ায় ভাবীর কান কেটে দিয়েছে দেবর

  • আপডেট টাইম রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৩৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের জোড়ানগর গ্রামে পছন্দের প্রার্থীকে ভোট না দেওয়ায় ভাবির হাত ভেঙে ও কান কেটে দিয়েছে দেবর। এ ঘটনা নিয়ে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। গুরুতর আহত অবস্থায় ওই গ্রামের মোস্তফা আলীর স্ত্রী মিনা বেগম (৩৫) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
গতকাল শনিবার সকালে এ ঘটনা ঘটে। জানা যায়, ওই গ্রামের এক মেম্বার প্রার্থীকে গত ইউপি নির্বাচনে ভোট দিতে বলেন, আদম আলীর পুত্র দেবর মকসুদ আলী। ভোট দিয়ে এসে মিনা বেগম জানায়, তার পছন্দের প্রার্থীকে সে ভোট দেয়নি। এতে মকসুদ ক্ষিপ্ত হয় এবং মারপিট করার জন্য সুযোগ খোঁজে। গতকাল ওই সময় ধারালো অস্ত্র দিয়ে মিনার ওপর হামলা চালায়। এতে মিনা বেগমের হাত ভেঙে যায় এক কানে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এতে মিনা বেগমের কান কেটে যায়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com