শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন যারা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ২১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পঞ্চম ধাপে দেশের ৭০৭টি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ হবে আগামী ৫ জানুয়ারি। মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে মনোনয়ন বোর্ড। গত রোববার রাতে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। রোববার বিকালে প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে আওয়ামীলীগ সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবী সভায় এই প্রার্থীতা ঘোষণা করা হয়।
সভায় সভাপতিত্ব করেন সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি ও আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। মাধবপুর উপজেলায় আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত ব্যক্তিরা হলেন- ১নং ধর্মঘর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজবাহুর পলাশ, ২নং চৌমুহনী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আপন মিয়া, ৩নং বহরা ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলাউদ্দিন, ৪নং আদাঐর ইউনিয়নে উপজেলা যুবলীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান ফারুক পাঠান, ৫নং আন্দিউড়া ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান, ৬নং শাহজাহানপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বর্তমান চেয়ারম্যান বাবুল হোসেন খান, ৭নং জগদীশপুর ইউনিয়নে জেলা তাতীলীগ নেতা সৈয়দ ইমরুল হাসান রাসেল, ৮নং বুল্লা ইউনিয়নে আওয়ামীলীগ সেক্রেটারি শামীম রহমান, ৯নং নয়াপাড়া ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোজাহিদ বিন ইসলাম, ১০নং ছাতিয়াইন ইউনিয়নে হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফাতেমাতুজ্জোহরা রিনা, ১১নং বাঘাসুরা ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এখলাছুর রহমান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com