শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

রহমত তালুকদারকে সাধারণ সম্পাদক চায় উপজেলা ও ইউনিয়ন কৃষকলীগ

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২১৫ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ গত ২৩ নভেম্বর চুনারঘাট কৃষকলীগে সম্মেলন শেষ হলেও ঘোষণা করা হয়নি উপজেলা কৃষকলীগের কমিটি।
তবে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেছেন আগামী এক সপ্তাহের মধ্যে যেকোনো দিন হতে পারে চুনারুঘাট উপজেলা কৃষকলীগের কমিটি ঘোষণা।
চুনারুঘাট উপজেলা কৃষকলীগের ও ইউনিয়ন পর্যায়ের নেতাদের সাথে যোগাযোগ করে জানা যায় অধিকাংশ নেতা কর্মীরা জানান তৃণমুল থেকে রাজনীতি করে আসা রহমত তালুকদার সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়।
চুনারুঘাট উপজেলা কৃষকলীগের ইউনিয়ন পর্যায়ে এবং ওয়ার্ড পর্যায়ের নেতারা বলেন, প্রকৃত কৃষক-কৃষানিদের নিয়ে পুরো উপজেলায় ছড়িয়ে আছে রহমত তালুকদারের জনমত। সে কারণে রহমত তালুকদার সাধারণ সম্পাদক হওয়ার সম্ভবনা বেশি।
পৌরসভার ৮নং ওয়ার্ডের খুরশেদ আলীর ছেলে রহমত আলী তালুকদার ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত আছেন। আসন্ন চুনারুঘাট উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পদাক পদপ্রার্থী রহমত আলী তালুকদার এতদিন বাংলাদেশ কৃষকলীগ চুনারুঘাট পৌর শাখার সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করছিলেন। ২০০১ সালে ছাত্রলীগের সাথে সংযুক্ত ছিলেন। ২০১২ সালে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৮নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়া রাজনৈতিক জীবনে অনেক মামলা ও কারাভোগের স্বীকার হয়েছে রহমত আলী তালুকদার ২০০৬ সালে বিএনপি সরকারের আমলে জামায়াত শিবিরের ষড়যন্ত্রে মামলায় কারাভোগ করতে হয়েছে।
রাজনীতির পাশাপাশি কিছু সামাজিক সংগঠনেও কাজ করে আসছেন তিনি। রহমত আলী তালুকদার চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ:প্রচার সম্পাদক, চুনারুঘাট বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ:সভাপতি এবং “হৃদয়ের বন্ধন একতা যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি। এছাড়া চুনারুঘাট বাজারের মেসার্স মামুন ট্রেডার্সের সত্বাধীকারী। পারিবারিক সূত্রে জানা যায় রহমত আলী তালুকদারের পিতা খুরশেদ তালুকদার আওয়ামীলীগের রাজনীতি সাথে জরিত ছিলেন, বড় ভাই নূর আলী তালুকদার বর্তমানে যুবলীগ নেতা। রহমত তালুকদার পারিবারিক ভাবে বঙ্গবন্ধুর আদর্শে ও আওয়ামীলীগের রাজনীতিতে বিশ্বাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com