বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়নে আছাবুর রহমান জীবনই হবেন নৌকার মাঝি

  • আপডেট টাইম রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৪৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ আছাবুর রহমান (জীবন) তার নির্বাচনী এলাকায় প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আছাবুর রহমান (জীবন) ইতিপূর্বেও সততা ও নিষ্টার সাথে ইনাতগঞ্জ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পাবেন বলে দলীয় নেতা-কর্মীরা মনে করেন।
ইনাতগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দিঘীড়পাড় গ্রামের বাসিন্দা মো: আছাবুর রহমান (জীবন) বাংলাদেশ আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য। ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ৩নং ওয়ার্ড সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও সাগঠনিক সম্পাদক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, সাংগঠনিক সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন, হবিগঞ্জ জেলা ছাত্রলীগ ও নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য এবং যুক্তরাজ্য যুবলীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া আছাবুর রহমান জীবন হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাবেক সহ সভাপতি ও সিনিয়র সাংবাদিক হিসেবে নবীগঞ্জে কর্মরত ছিলেন। তিনি প্রজন্ম ৭১ যুক্তরাজ্য শাখার সাবেক সিনিয়র সহ সভাপতি, হবিগঞ্জ জেলা ইউথ এসিসোয়েশন যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি, ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক, হবিগঞ্জ জেলা এসোসিয়েশন যুক্তরাজ্য শাখার সাংগঠনিক সম্পাদক, ইনাতগঞ্জ ও দীঘলবাক ইউনিয়নের ঘরে ঘরে গ্যাস চাই গণদাবি পরিষদ যুক্তরাজ্য শাখার প্রতিষ্ঠাতা ও যুগ্ম আহবায়ক, বাংলাদেশ ফেইসবুক ফ্রেন্ডস ক্লাব যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট জোনের আজীবন সদস্য। বর্নাঢ্য রাজনৈতিক জীবনে বি.এন.পি জামাত সরকারের দুঃশাসনের প্রতিবাদে বিভিন্ন মামলা হামলার নির্যাতনর শিকার হয়েছেন মোঃ আছাবুর রহমান জীবন।
রাজনৈতিক পরিবারের সন্তান মোঃ আছাবুর রহমান জীবন এর পিতা হাজী মোঃ রোকন উদ্দিন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক নেতা ও সাবেক সহ-সভাপতি ইস্ট লন্ডন আওয়ামীলীগ। তার ছোট ভাই আজিজুর রহমান সাবেক বাংলাদেশ ছাত্রলীগ নেতা ও সাবেক সমাজ কল্যাণ সম্পাদক নিউহাম শাখা যুবলীগ। অপর ছোট ভাই আমিনুর রহমান যুক্তরাজ্য শাখা আওয়ামীলীগের সাবেক ইমিগ্রেশন সম্পাদক ছিলেন।
মো: আছাবুর রহমান (জীবন) বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মি হিসেবে জাতির জনকের আদর্শ ধারন করে দেশ নেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করতে চাই। আগামী দিনের সুখী ও সমৃদ্ধ ডিজিটাল, উন্নত আয়ের দেশ এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে ব্যক্ত করে মো: আছাবুর রহমান (জীবন) ইনাতগঞ্জ ইউনিয়নের মাটি ও মানুষের উন্নয়নে চেয়ারম্যান পদে তিনিই দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com