বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জে ট্রাক আটকের প্রতিবাদে ৩ ঘন্টা সড়ক অবরোধ

  • আপডেট টাইম সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৮৯ বা পড়া হয়েছে

স্টাফ ািরপোর্টার ॥ হবিগঞ্জ শহরে ট্রাক আটক করে মোটা অংকের জরিমানা করার প্রতিবাদে ৩ ঘন্টা সড়ক অবরোধ করা হয়। গতকাল ১৭ অক্টোবর সকাল ৮ টা থেকে ১১ টা পর্যন্ত হবিগঞ্জ শহরে ট্রাফিক পয়েন্ট এলাকায় ট্রাক দিয়ে এ সড়ক অবরোধ করা হয়।
জানা যায়, রবিবার সকালে ট্রাফিক সার্জেন্ট বদর উদ্দিন শহরের উমেদনগর এলাকার বাসিন্দা ট্রাক চালক সোহেল মিয়াকে আটকিয়ে ১২ হাজার টাকা জরিমানা করে মামলা দেন। এতে শ্রমিকরা ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে।
খবর পেয়ে হবিগঞ্জ সদর সার্কেলের এএসপি মাফরোজা আক্তার শিমু, সদর থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদসহ নেতৃবৃন্দ সমাধানের আশ্বাস দিলে সকাল ১১ টার দিকে অবরোধ তুলে নেয়া হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com