শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচংয়ে সাবেক এমপি শরীফ উদ্দিন আহমদের মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট টাইম শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ২৬৫ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য এডঃ শরীফ উদ্দিন আহমদের ২৫তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। গতকাল ৬ আগস্ট শুক্রবার বাদজুমা এ উপলক্ষ্যে স্থানীয় আসকর উল্লা জামে মসজিদে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও কবর জিয়ারত করা হয়। দুপুর ১২ টায় হবিগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ ও সুরা ফাতেহা পাঠ করে দোয়া করা হয়।
৯১ ও ৯৬ সালের নির্বাচনে হবিগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত এবং হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ শরীফ উদ্দিন আহমদ ১৯৯৬ সালের ৬ আগস্ট মৃত্যুবরন করেছিলেন। একজন সৎ রাজনীতিবিদ হিসেবে তিনি পুরো জেলায় সমাদৃত ছিলেন। পেশাগত জীবনের শুরুতেই স্থানীয় এল আর সরকারী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগদান করেছিলেন। যে কারনে তিনি সকলের নিকট শরীফ উদ্দিন স্যার হিসেবে খ্যাত ছিলেন। রাজনৈতিক কারনে শিক্ষককতা পেশা ছেড়ে আইন পেশায় যোগদান করেন। ৭৫ পরবর্তীতে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করতে বিশেষ ভূমিকা রেখেছিলেন।
কবর জিয়ারত ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন স্থানীয় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আতাউর রহমান সেলিম, উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া, শাহজাহান মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি প্রমূখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com