সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা সিলেট কিশোর হত্যার দায়ে বানিয়াচঙ্গের যুবক আটক আয়া চন্দনা রাণীর পোস্টিং লাখাই কাজ করছেন হবিগঞ্জ মাতৃমঙ্গল হবিগঞ্জ পৌরসভা থেকে অবসরপ্রাপ্ত ১৫ কর্মকর্তা-কর্মচারীকে বিদায় সংবর্ধনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল আহমেদের মনোনয়নপত্র বাতিল ধুলিয়াখাল থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩ ঘন্টার বৃষ্টিতে শহরে জলাবদ্ধতা ॥ ভোগান্তি উপজেলা পরিষদ নির্বাচন হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল মানবসেবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শিক্ষিকা মনোয়ারা বেগমের মৃত্যুতে জিকে গউছের শোক

  • আপডেট টাইম বুধবার, ২৬ মে, ২০২১
  • ৩৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ টাউন মডেল বালক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। তিনি গতকাল সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোক বার্তায় জি কে গউছ বলেন- আলহাজ্ব মনোয়ারা বেগম ছিলেন একজন মানুষ গড়ার কারিগর। তিনি ছিলেন একজন বিনয়ী শিক্ষক। তিনি পবিত্র হজ্বব্রত পালন করেছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। গত সোমবার বিকেল ৫টায় হৃদ রোগে আক্রান্ত হয়ে শিক্ষিকা মনোয়ারা বেগম ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি শহরের মোহনপুর গ্রামের মরহুম আব্দুল হামিদের স্ত্রী।
উনার মৃত্যুর খবর শহরে ছড়িয়ে পড়লে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, মরহুমার আত্মীয়-স্বজন ও শুভাকাড়িখরা হাসপাতালে ভীড় জমান। মরহুমা মনোয়ারা বেগম ৩ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগাহী রেখে গেছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com