রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

জাতীয় পার্টিকে ক্ষমতায় নিতে দলকে ঢেলে সাজানো হচ্ছে- সাবেক এমপি মুনিম চৌধুরী

জাতীয় পার্টিকে ক্ষমতায় নিতে দলকে ঢেলে সাজানো হচ্ছে- সাবেক এমপি মুনিম চৌধুরী

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু বলেছেন, শুধু ঘর গোছানোর জন্য নয়, জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় নেয়ার জন্য সারা দেশে দলকে ঢেলে সাজানো হচ্ছে। আমাদের মূল উদ্দেশ্য হল সংগঠনকে শক্তিশালী করা। সেই আলোকে সাংগঠনিক কাজ করা হচ্ছে।
তিনি বলেন, জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ যখন হসপিটালে ছিলেন তখন বাংলাদেশের অনেকেই বলেছিলেন জাতীয় পার্টি শেষ হয়ে যাবে। টুকরা টুকরা হয়ে যাবে। বাস্তবে কিন্তু তা হয়নি, বা হবেও না। বর্তমান চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব জিয়া উদ্দিন আহমদ বাবলুর নেতৃত্বে দল এখন অনেক শক্তিশালী। দলের মধ্যে যারা নিক্রিয় ছিল, অভিমানে দূরে ছিল- তাদের পুনরুজ্জীবিত করে সারা দেশে সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করা হচ্ছে। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি অংশগ্রহণ করবে। তিনি বলেন, সারা দেশে জাতীয় পার্টির পক্ষ থেকে সেভাবেই সার্কুলার দেয়া হচ্ছে। কেন্দ্রীয় কমিটি ৮টি টিম গঠন করে সারা দেশের জেলা ও উপজেলা সংগঠনগুলোকে শক্তিশালী করে যাচ্ছে।
গতকাল শনিবার বিকাল ৩টায় নবীগঞ্জ হাজারী কমিউনিটি সেন্টারে উপজেলা ও পৌর জাতীয় পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান বক্তা হিসাবে বক্তব্যে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জালাল উদ্দীন খান বলেন, জিএম কাদেরের নেতৃত্বে দলকে শক্তিশালী করতে প্রতিটা উপজেলায় সমন্বয় ও কমিটি করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় উপজেলায় উপজেলায় সম্মেলন করা হচ্ছে। সেই সঙ্গে প্রতিটা উপজেলা জাতীয় পার্টির সংগঠনকে শক্তিশালী করা হচ্ছে। দলকে শক্তিশালী করে জিএম কাদেরের নেতৃত্বে এককভাবে নির্বাচন করে সরকার গঠন করা হবে ইনশাআল্লাহ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য ও নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ডাঃ শাহ আবুল খায়ের। উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এমরান মিয়া ও জেলা জাতীয় যুবসংহতির যুগ্ম আহ্বায়ক মোঃ সরওয়ার শিকদার এর যৌথ পরিচালনায়। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ শেখ মিনহাজ উদ্দিন ও গীতা পাঠ করেন উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক অমর দাশ গুপ্ত।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর আবিদুর রহমান, কাপ্তান সারোয়ার, জাহাঙ্গীর আলম চৌধুরী, কদর আলী মোল্লা, জেলা কৃষক পার্টির সভাপতি গাজী মিছবাহ উদ্দিন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এম এ কাইয়ুম, নবীগঞ্জ পৌর জাতীয় পার্টির সাবেক সভাপতি হাজী আব্দুল জব্বার, বাহুবল উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আ ক ম উস্তার মিয়া তালুকদার, নবীগঞ্জ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হায়দর মিয়া, বাহুবল উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাসুক আহমেদ, জেলা জাতীয় পার্টির সদস্য সুহেল রানা। বক্তব্য রাখেন জাপা নেতা মুন্সেফ আলম, খালিছ মিয়া, চাও মিয়া, আব্দুল হান্নান চৌধুরী, চান মিয়া, ডাঃ লুৎফুর রহমান, আফজল মিয়া, ইয়াওর মিয়া, মোজাহিদুল ইসলাম শাহীন, আব্দুল গনী, ওলিদুর রহমান ওলিদ, খায়রুল ইসলাম, কদ্দুস খান, কর্পোরাল লুৎফুর রহমান, উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি এম এ মতিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাফেজ শেখ মিনহাজ উদ্দিন, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মিলাদ হোসেন সুমন, পৌর যুবসংহতির সভাপতি নিউটন সুত্রধর, ছাত্র সমাজের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক নিয়ামুল করিম অপু। এতে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন জাপা নেতা বাচ্চু মিয়া চৌধুরী, নুরুজ্জামান চৌধুরী, শেখ সামছুল ইসলাম, মাষ্টার নজরুল ইসলাম, সামছুল হুদা চৌধুরী, শাহ ফরিদুল ইসলাম ফরিদ, ডাঃ আব্দুল ওদুদ, ফারুক মিয়া, আবু বক্কর, খুর্শেদ মিয়া, দিলাওর চৌধুরী, নুরুল ইসলাম মনীর, রিয়াজ উদ্দিন, লেবু মিয়া, এলাছ মিয়া, আলা উদ্দিন, আব্দুল আজাদ, চরিত্র দেবনাথ, ভুলা দাশ, শাহ ফারছু মিয়া, হাজী সামছুল আলম, হারুন মিয়া, বাবুল মিয়া, ধন মিয়া, হাফিজুর রহমান, আব্দুল রকিব চৌধুরী প্রমুখ। এসময় বিভিন্ন দল থেকে মহিলা সহ ১০০/১৫০ নেতাকর্মী প্রধান অতিথি হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com