শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

আমিনুর রশিদ এমরান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট সমাপ্ত

  • আপডেট টাইম শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৩৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে মরহুম আমিনুর রশিদ এমরান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ শেষ হয়েছে। গত মঙ্গলবার আধুনিক স্টেডিয়ামে পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে ২২ দিনব্যাপি এ আয়োজনের সমাপ্ত হল। পুরস্কার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেছেন মঈন উদ্দিন তালুকদার সাচ্চু। এ সময় আব্দুল মোতালিব মমরাজ, বিভৎসু চক্রবর্তী বিভু, মকসুদুর রহমান উজ্জলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
গত ১০ ফেব্রুয়ারি মরহুম আমিনুর রশিদ এমরান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়। পঞ্চাশ ওভারের খেলায় তিনটি গ্রুপে দশটি দল অংশ নিয়েছে। প্রতিটি গ্রুপেই একটি করে চ্যাম্পিয়ন এবং একটি করে দল রানার্সআপ হয়। সমাপনী দিনে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ বদরুল আলমসহ অতিথিবৃন্দ। এ সময় অন্যান্য খেলোয়াড়দের হাতেও পুরস্কার তুলে দিয়েছেন তাঁরা। টুর্নামেন্টের আয়োজন করেছে হবিগঞ্জ টাইগার্স ক্রিকেট একাডেমী ও সহযোগিতায় ছিল জেলা ক্রীড়া সংস্থা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com