বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুর পৌরসভা নির্বাচন ॥ দলীয় মনোনয়ন পেতে আ.লীগ-বিএনপি প্রার্থীদের দৌড়ঝাপ

  • আপডেট টাইম রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৪১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর পৌরসভায় তফসিল ঘোষণার পর আওয়ামীলীগ ও বিএনপি’র সম্ভাব্য মেয়র প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে লবিং শুরু করেছেন। তৃণমূল থেকে শুরু করে জেলা ও কেন্দ্রের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি করেছেন মনোনয়ন প্রত্যাশীরা। তবে এ সংবাদ লিখা পর্যন্ত আওয়ামীলীগ ও বিএনপি একক প্রার্থী চূড়ান্ত করতে পারেনি। ইতিমধ্যে পৌর আওয়ামীলীগ দু-দফা সভা করে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ মুসলিম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রীধাম দাস গুপ্ত, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাব্বির হাসান ও পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম টিটুর নামের একটি তালিকা জেলা আওয়ামীলীগের নেতৃত্বের কাছে প্রেরন করেছেন। অপর দিকে পৌর বিএনপির অন্যতম সদস্য হাবিবুর রহমান মানিক, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক হামিদুর রহমান হামদু, জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলাউদ্দিন আল রনি দলীয় মনোনয়ন প্রত্যাশী। তবে নামের তালিকা এখনও জেলায় পাঠানো হয়নি। দু’এক দিনের মধ্যে তা চুড়ান্ত হওয়ার কথা রয়েছে। বর্তমান মেয়র হিরেন্দ্র লাল সাহা শাররীক অসুস্থ্যতার কারনে নির্বাচনে অংশ গ্রহন করছেন না। তবে তার ছোট ভাই আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী পংকজ কুমার সাহা নির্বাচনে অংশ গ্রহন করতে জোরে শোরে মাঠে নেমেছেন। নির্বাচন কমিশনার ঘোষিত সিডিউল অনুযায়ী আগামী ২০২১ সালের ১৬ জানুয়ারী মাধবপুর পৌরসভার ভোট গ্রহন অনুষ্টিত হবে। পৌরসভায় মোট ভোটার প্রায় ১৬ হাজার।
মাধবপুর পৌর আওয়ামীলীগের সভাপতি শাহ মোঃ সেলিম জানান-আসন্ন পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের ত্যাগি নেতাদের নাম জেলায় পাঠানো হয়েছে। জেলা ও কেন্দ্র যে সিদ্ধান্ত দিবেন তা মেনেই আমরা দলীয় প্রার্থী বিজয়ী করার জন্য কাজ করব।
হবিগঞ্জ জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলাউদ্দিন আল রনি জানান-মাধবপুর বিএনপির অভিভাবক সাবেক জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল। উনার পরামর্শ ক্রমেই বিএনপির দলীয় প্রার্থী চুড়ান্ত করা হবে। দল যাকে মনোনয়ন দিবেন তাকে বিজয়ী করার লক্ষেই আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com