বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

নবীগঞ্জের কুর্শি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নিজাম চৌধুরী’র দোয়া আশির্বাদ ও সমর্থন কামনা

  • আপডেট টাইম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৩১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট তরুণ সমাজ সেবক ও শিক্ষানুরাগী যুক্তরাজ্য প্রবাসী আবু তালিম চৌধুরী নিজাম ৬নং কুর্শি ইউনিয়ন পরিষদে নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকল ওয়ার্ডের সাধারণ জনগণের সাথে মত বিনিময় করে আসছেন।
আবু তালিম চৌধুরী নিজাম একজন সমাজ সেবক হিসেবে ৬নং কুর্শি ইউনিয়নের গরীব দুঃখী ও অসহায় মানুষের সেবা করতে চান। তিনি বিভিন্ন এলাকায় গরীব, অসহায় ও দুস্থদের মাঝে মহামারি করোনা সংকটে এবং বন্যাকালীন সময়ে সকল ধরণের সাহায্য সহযোগিতা করেছেন।
নিজাম নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামে একটি সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। তাঁর বাবার নাম হাজী মোঃ আব্দুল হক চৌধুরী। ৬ ভাই ২ বোনের মধ্যে তিনি ৪র্থ। ভাইদের মধ্যে তিনি ২য়। নিজাম ৪ ছেলে ও ১ মেয়ের জনক। এর মধ্যে ৩ ছেলে স্নাতক, ইঞ্জিনিয়ার ডিগ্রী অর্জন করে আইন বিষয়ে, ১ মেয়ে ইংরেজি সাহিত্য বিষয়ে ও ছোট ছেলে এইচ.এস.সি অধ্যায়নরত। তিনি সপরিবারে যুক্তরাজ্য বসবাস করছেন।
নিজাম চৌধুরী নবীগঞ্জ পৌরসভার ছালামত গ্রামস্থ আব্দুল্লা ইসমাইল হিফজুল কুরআন এতিমখানা মাদরাসার প্রতিষ্ঠাতা দাতা সদস্য ও ভাইস চেয়ারম্যান, অষ্টগ্রাম উচ্চবিদ্যালয়ের দাতা সদস্য, নিজাম চৌধুরী কল্যাণ ট্রাষ্ট ১৯৯৬ এর চেয়ারম্যান ও যুক্তরাজ্য নবীগঞ্জ এডুকেশন ট্রাষ্ট এর যুগ্ম সাধারণ সম্পাদক এবং যুক্তরাজ্যস্থ এসেক্স আওয়ামী লীগের ভাইস চেয়ারম্যান।
তাঁর দীর্ঘ দিনের স্বপ্ন অত্র ইউনিয়নে জন সমর্থনে জনগণের সেবা করার। তিনি সমাজের সকল শ্রেণি পেশার মানুষের দোয়া/আশির্বাদ ও সমর্থন কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com