বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাধবপুরে বৃক্ষরোপণ

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৩৩২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে মাধবপুর উপজেলায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মাধবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও সিলেট বন বিভাগের রঘুনন্দন রেঞ্জ এর সহযোগিতায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। উক্ত বৃক্ষেরাপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রঘুনন্দন রেঞ্জ এর রেঞ্জ অফিসার রিয়াজুদ্দিন আহমেদ।
এ সময় উপস্থিত ছিলেন জগদীশপুর বন বিট এর বিট অফিসার হেলাল আহমেদ সহ উপজেলা প্রশাসন ও বন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com