বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

লাখাইয়ে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য হাট বাজার স্থানান্তর

  • আপডেট টাইম বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৪৪৭ বা পড়া হয়েছে

আবুুল কাসেম, লাখাই থেকে ॥ করোনা ভাইরাস মোকাবেলা অধিক সতর্কতার অংশ হিসাবে গনসচেনতার সৃষ্টির এবং সামাজিক দুরত্ব বজায় রাখার লক্ষ্যে বাজারগুলো স্থানান্তর করা সিদ্ধান্ত নেয়া হয়েছে। বর্তমান বাজারগুলো নিকটবর্তী খোলা জায়গায় সরানোর নির্দেশ দিয়েছেন। লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকার বলেন, উপজেলার যেকয়টি বড় হাট বাজার রয়েছে সেখানে জনসমাগম বেশী হওয়ায় সামাজিক দুরত্ব বজায় থাকছে না। এ অবস্থায় ওই বাজারগুলো নিকটবর্তী খোলা জায়গায় নিদিষ্ট দুরত্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান বসানো এবং নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দকে নিয়ে আলোচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
এর মধ্যে বুল্লা বাজারের কাঁচা বাজার ও মাছ বাজার সিংহগ্রামের গোপাটে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান ও সেনাবাহিনীর মেজর মোরশেদ গতকাল বুধবার স্থানান্তর করে দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com