শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজে সম্প্রসারিত বিট পুলিশিংয়ের জনসচেতনতা মূলক সভা

  • আপডেট টাইম শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সম্প্রসারিত বিট পুলিশিং এর আওতায় হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজে জনসচেতনতা মূলক এক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে কলেজ হলরুমে উপাধ্যক্ষ শাহনাজ পারভীনের সভাপতিত্বে এবং প্রভাষক ফখরুদ্দিন খান পারভেজের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হবিগঞ্জ সদর সার্কেল) মোঃ রবিউল ইসলাম (পিপিএম)।
বিশেষ অতিথি ছিলেন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও ব্যবস্থপনা বিভাগের সহযোগী অধ্যাপক ইলিয়াছ বখত চৌধুরী জালাল, হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন-শিক্ষা জাতির মেরুদন্ড। প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠান জাতির ভবিষ্যৎতের আয়না। একটি জাতির ভবিষ্যৎ কি তা আঁচ করা যায় ওই সমাজের শিক্ষা প্রতিষ্ঠান দেখে। তিনি আরো বলেন-আমাদের স্বপ্ন স্কুল কলেজ আসা যাওয়ার মধ্যে সীমাবদ্ধ থাকলে চলবে না। আমাদের স্বপ্ন দেখতে হবে নিজের দেশকে প্রতিনিধিত্ব করে সর্বোচ্চ আসনে আসিন হওয়ার। স্বপ্ন পূরণে নিজের সর্বোচ্চ চেষ্টা করতে হবে। কোনভাবে যেন কেউ অকালে অকারণে পথভ্রষ্ট না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। প্রযুক্তির সঠিক ব্যবহার যেমন আমাদের জীবনের উন্নতি সাধন করছে। ঠিক এর অপব্যবহার আমাদের বিশাল অন্ধকারে নিমজ্জিত করছে। এর অপব্যবহার রোধে যেমন আমাদের সবাইকে সচেতন হওয়া প্রয়োজন ঠিক তেমনই প্রত্যেকটি মা বাবা তাদের সন্তানকে পরিনত বয়সের আগেই প্রযুক্তি হাতে তোলে দেওয়া থেকে বিরত থাকতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com