শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘের্ষ আহত ১৫

  • আপডেট টাইম বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ৩৪১ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও নামক স্থানে গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী শ্যামলী এবং সিলেট থেকে ছেড়ে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভারসগহ ১৫ জন আহত হন। স্থানীয় লোকজন দ্রুত আহতের উদ্ধার করে নিকটবর্তী বাহুবল হাসপাতালে প্রেরণ করেন। দুর্ঘটনা খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার সাব ইন্সপেক্টর কবির আহমেদ ঘটনাস্থলে ছুটে যান।
লাখাইয়ে স্যানিটেশন ও বিশুদ্ধ পানি সরবরাহ বিষয়ক ক্যাম্পেইন কর্মসূচি আবুল কাসেম, লাখাই থেকে ॥ লাখাইয়ে স্যানিটেশন ও বিশুদ্ধ পানি সরবরাহ বিষয়ক জনসচেতনতামূলক ক্যাম্পেইন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার লাখাই ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউপি সচিব মোস্তাক আহমেদের পরিচালনায় ও লাখাই ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব রেজা ইমরানের সভাপতিত্বে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ শাহীনা আক্তার। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, লাখাই উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোঃ মাসুম, ইউপি সদস্য শওকত আকবর প্রমুখ। সভায় স্যানিটেশন ও বিশুদ্ধ পানি সরবরাহ সম্পর্কে জনসাধারনকে অবহিত করা হয় ও পরামর্শ প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com