বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

চুনারুঘাটে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ৪৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সদ্য যোগদানকারী সত্যজিত রায় দাশ এর সাথে উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ২৮ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মতবিনিময় সভায় নবাগত ইউএনও উপজেলার বিরাজমান সমস্যাদি চিহ্নিত করে সমাধানে এগিয়ে আসবেন বলে মত প্রকাশ করে বলেন সাংবাদিকের তথ্য আমার আগামীর পথচলা। আপনাদের সঠিক তথ্যের মাধ্যমে উপজলোর অনিয়ম ও সমস্যাগুলো চিহ্নিত করে সেগুলো সমাধানে আশু ব্যবস্থা গ্রহন করতে পারব। তাছাড়া একটি উপজেলাকে আদর্শবান উপজেলা হিসেবে গড়ে তুলতে শুধু প্রশাসনের পক্ষে একা সম্ভব নয়, আপনাদের সহযোগীতা চাই। তাই সাংবাদিকদের সার্বিক সহযোগিতাও তিনি কামনা করেন। মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নুসরাত ফাতিমা, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ কামরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ মহিদ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু, এসএম সুলতান খান, রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক ফারুক মাহমুদ, ওয়াহিদুল ইসলাম জিতু, সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ রায়হান আহমেদ, সাংবাদিক কাজী মাহমুদুল হক সুজন, আব্দুর রাজ্জাক রাজু, এস আর রুবেল মিয়া, মোঃ শওকত আলী, শাহজাহান জলি, জিলানী আখঞ্জী, নাজিরুজ্জামান শিপন, আব্দুর জাহির প্রমূখ। সভায় উপজেলার সার্বিক কল্যাণে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন ইউএনও।
উল্ল্যেখ্য, গত ২৭নভেম্বর বৃহস্পতিবার সকালে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। এর আগে ইউএনও হিসেবে মঈন উদ্দিন ইকবাল দেড় বছরের অধিক সময় চুনারুঘাটে দায়িত্ব পালন করার পর পরিকল্পনা মন্ত্রণালয়ে বদলী হলে তাঁর-ই স্থলে ইউএনও হিসেবে সত্যজিত রায় দাশ যোগদান করেছেন। তিনি চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি শেষ করে ৩০তম বিসিএস ব্যাচে প্রশাসন ক্যাডার সার্ভিসে অর্ন্তভূক্ত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com