বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ৩৮১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদাতা ॥ নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি আহত হয়েছে। এ সময় হামলাকারীরা তার কাছ থেকে নগদ ৫০ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নেয়। জানা যায়, গত ৯ নভেম্বর সকাল ১১টার দিকে নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের ইনাতাবাদ গ্রামের উজ্জল মিয়া একই গ্রামের ৬ জনকে আসামী করে তার উপর হামলা এবং নগদ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগে উল্লেখ করেন, ওই এলাকার তছু মিয়া (৪০), আব্দুস সালাম (৩০), হেলাল মিয়া (৩০), সুবল মিয়া (২২), অজুদ মিয়া (৩০), জিলাই মিয়া (২২) মিলে উজ্জল মিয়ার কাছে ১০ হাজার টাকা পাবেন বলে দাবী করে আসছিল। উজ্জ্বল মিয়া এই দাবী মিথ্যা বলে সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার বাছিত মিয়াকে জানায়। এ বিষয়ে ঘটনার দিন তারিখ ও উল্লেখিত সময়ে বাংলা বাজারস্থ নুরুল আমিনের দোকানে বসে বিচার হওয়ার কথা ছিল। সে অনুযায়ী উজ্জল মিয়া তার পিতা এবং স্ত্রীকে সাথে নিয়ে বাংলা বাজারে আসে। সেখানে আসা মাত্রই পূর্ব থেকে উৎপেতে থাকা উপরোল্লিখিত লোকজন থাকে বেদরক মারপিট করে এলোপাতারি কিল ঘুষি মেরে নগদ ৫০ হাজার টাকা জোরপুর্বক নিয়ে চলে যায়। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com