বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সীমান্তের কিশোরী প্রিয়া হত্যাকান্ড ১ মাসেও মেলেনি ময়না তদন্তের রিপোর্ট ॥ অভিযোগ পত্র প্রেরনে বিলম্ব

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ৪২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, চুনারুঘাট থেকে ॥ চুনারুঘাট সীমান্তের দুধপাতিল গ্রামের কিশোরী প্রিয়া হত্যাকান্ডের ময়না তদন্তের রিপোর্ট ১ মাসেও পুলিশের হাতে আসেনি। এ কারনে একমাত্র আসামী আলমগীরের নামে দেয়া যাচ্ছেনা অভিযোগ পত্র। হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শামীম আরার টেলিফোনটি বন্ধ থাকার কারনে জানা যায়নি ময়না তদন্তের রিপোর্ট প্রেরনে বিলম্বের কারন। এ নিয়ে ময়নাতদন্তের রিপোর্ট নিয়ে শুরু হয়েছে নানান জাতের আলোচনা-সমালোচনা।
পুলিশ জানায়, সীমান্তের গাজীপুর ইউনয়িনরে দুধপাতলি গ্রামের আঃ হান্নানের কিশোরী কন্যা তামান্না আক্তার প্রিয়া (১৫) কে ৭ অক্টোবর সন্ধ্যার কিছুক্ষন পর তার চাচাতো ভাই আলমগীর বিয়ের প্রলোভন দিয়ে বাড়িতে থেকে বাইরে নিয়ে যায়। পরদিন তামান্নার মরদেহ পাওয়া যায় বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দুরে একটি পরিত্যক্ত বৃক্ষ বাগানে। খবর পেয়ে চুনারুঘাট থানার ওসিসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করে এবং হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে প্রিয়ার আপন চাচাতো ভাই প্রেমিক আলমগীরকে তার শ্বশুরবাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যায়। ধৃত আলমগীর হত্যার দায় স্বীকার করে জবানবন্দিও দেয় পুলিশ এবং ম্যাজিস্ট্রেট আদালতে। এলাকাবাসিও পুলিশের ধারনা কিশোরী প্রিয়া ৪ মাসের গর্ভবতি ছিলো। গর্ভের সন্তান নষ্ট করতে ব্যর্থ হয়ে আলমগীর কিশোরী প্রিয়াকে গলায় গামচা পেছিয়ে হত্যা করে। মামলার তদন্তকারী কর্মকর্তা শেখ আজহার বলেন, ময়না তদন্তের রিপোর্ট হাতে আসলেই আলমগীরের নামে অভিযোগ পত্র তৈরীর কাজ শুরু হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com