বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ব্যবসায়ী কল্যাণ সমিতি’র নির্বাচন ॥ শামছুল হুদা-আলমগীর প্যানেলের নিঙ্কুশ বিজয়

  • আপডেট টাইম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪২৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যক্স) এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মোঃ শামছুল হুদা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মোঃ আলমগীর নির্বাচিত হয়েছেন। গতকাল এ দু’টি পদে অনুষ্ঠিত নির্বাচনে মোঃ শামছুল হুদা ৬৯০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হাজী আব্দুর রহমান তালুকদার পেয়েছেন ১৭ ভোট। সাধারণ সম্পাদক পদে মোঃ আলমগীর ৬৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মীর একেএম জমীলুন্নবী ফয়সল পেয়েছেন ৩৮ ভোট। এ নিয়ে ব্যক্স এর নির্বাচনে ১৭টি পদের মধ্যে সবকটি পদেই শামছুল হুদা-আলমগীর প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন। এর মধ্যে ১৫ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিনারের দায়িত্ব পালন করেন মোঃ মর্তুজা ইমতিয়াজ এবং নির্বাচন কমিশনার ছিলেন আলহাজ¦ মহিবুর রহমান, আব্দুল ওয়াদুদ, শামছুজ্জামান চৌধুরী ও আবদুল কাদির লিটন। হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের বিয়াম ভবনে অনুষ্ঠিত নির্বাচনে গতকাল সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।
এদিকে সভাপতি প্রার্থী হাজী আব্দুর রহমান তালুকদার এবং সাধারণ সম্পাদক প্রার্থী মীর একেএম জমীলুন্নবী ফয়সল ইতিপূর্বে সংবাদপত্রে এক বিবৃতিতে ভূয়া ভোটার বাতিরের দাবীতে তারা নির্বাচন বর্জনের ঘোষণা দেন।
বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ১৫ হচ্ছেন-সহ-সভাপতি মোঃ অলিউর রহমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ সৈয়দ লুৎফুর রহমান সেকুল, দপ্তর সম্পাদক সৈয়দ রুহেব হোসাইন, প্রচার সম্পাদক আলাই চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক শেখ কামরুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আব্দুল কাইয়ূম, ক্রীড়া সম্পাদক মোঃ মাহবুবুর রহমান মোহন, ৬টি সদস্য পদে নাজমুল হুদা, শামছুল আলম সাজু, জাহেদুল আলম, মোঃ উজ্জল মিয়া, আজিবুল হক জনি ও মামুন আহমেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com