বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বাহুবলের সর্বত্র যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯
  • ৩৩২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় পতাকা অর্ধনমতি উত্তোলন, র‌্যালী, আলোচনা সভা, বিনামূল্যে চিকিৎসা সেবা ও মিলাদ মাহফিল ইত্যাদি কর্মসূচি পালিত হয়েছে।
দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা পরিষদ থেকে একটি শোক র‌্যালী বের হয়ে উপজেলা গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। দুপুর ১২টায় অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক-এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান। বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ ইয়াকুত মিয়া ও নিলুফার ইয়াছমিন, প্রাণী সম্পাদক আমজাদ হোসেন ভুইয়া, মৎস্য অফিসার মিজবাহ উদ্দিন আফজল, কৃষি অফিসার আব্দুল আউয়াল, অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান, মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, ডেপুটি কমান্ডার মোঃ নূর মিয়া, যুব উন্নয়ন অফিসার, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল হাশিম, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, কৃষি সম্প্রসারণ অফিসার মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা কৃষকলীগ সভাপতি মখলিছুর রহমান, ছাত্রলীগ সভাপতি জুনাইদ আহমেদ, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম হেলাল, আলমগীর কবির, হুমায়ূন রশীদ জাবেদ, সুজন আখঞ্জী ও আলী হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার।
এদিকে, দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগ এবং উপজেলা প্রশাসনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। মডেল থানা কর্তৃপক্ষ দিবসটি পালন উপলক্ষে কাঙ্গালীভোজের আয়োজন করে। এছাড়াও উপজেলার সবকটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা, কিন্ডারগার্টেন ও কলেজ; দিবসটি পালন উপলক্ষে পৃথক কর্মসূচি পালন করেছে। তাছাড়াও উপজেলা বিভিন্ন মসজিদে বিশেষ মোনাজাত ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com