বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে ইউপি সদস্য ময়না মিয়া হত্যা মামলা ॥ ৬ আসামীর জামিন না-মঞ্জুর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯
  • ৫২০ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে আলোচিত ইউপি সদস্য ময়না মিয়া হত্যা মামলার এজাহারনামীয় ৬ আসামী গত মঙ্গলবার হবিগঞ্জ আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন। দীর্ঘদিন পলাতক থাকার পর গত মঙ্গল এজাহার নামীয় ৬ আসামী আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করে। আদালত শুনানী শেষে ময়না মেম্বার হত্যা মামলার এজাহারনামীয় আসামী বানিয়াচং উপজেলার দক্ষিণ যাত্রাপাশা গ্রামের গরিব উল্বার ছেলে আরজু মিয়া, মামুন মিয়া, আমীর আলীর ছেলে মোশারফ, মন্নান মিয়ার ছেলে জুবায়ের, মনির ও মদরিছ মিয়ার ছেলে মোবাশ্বির মিয়াকে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন। এছাড়াও এ মামলায় ইতিপূর্বে গ্রেফতারকৃত আরো ৪ জন জেল হাজতে রয়েছে।
প্রসঙ্গত, ২২ মার্চ ২০১৯ শুক্রবার রাত ৮টায় বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের দুইবারের সাধারণ সম্পাদক ময়না মিয়া (৬৫) কে কুপিয়ে হত্যা করে দুষ্কৃতিকারীরা। এই ঘটনায় নিহত ময়না মেম্বারের বড় ছেলে বাবলু মিয়া ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৭ জনকে আসামি করে বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলায় এজাহারনামীয় ৮ জন এবং সন্দেহভাজ হিসেবে নেত্রকোনার কালিয়াজুরীর জালাল ও দক্ষিণ যাত্রপাশা এলাকার এনামুল কারাগারে রয়েছে। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুল হক এর সাথে যোগাযোগ করা তিনি জানান, মামলার তদন্তের বিষয়ে আমরা অনেকদূর এগিয়েছি। ইতিমধ্যে তদন্তকালে ময়না মিয়া হত্যার বিষয়ে যে সকল তথ্য-উপাত্ত পাওয়া গেছে প্রতিটি বিষয়ই গুরুত্বের সাথে দেখা হচ্ছে। প্রকৃত অপরাধী যেন কোন অবস্থাতেই পার না পায় সে বিষয়েও পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। ন্যায় বিচারের স্বার্থে ময়না মিয়া হত্যাকান্ডের ঘটনায় বানিয়াচং সার্কেল, ওসি বানিয়াচং ও জেলা গোয়েন্দা মানিকুল ইসলামকে সদস্য করে তদন্ত সহায়ক কমিটিও কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুল হক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com