রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস চুনারুঘাটে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মাজার জিয়ারত পৌর এলাকার অটোরিক্সা চালকদের যাচাই বাছাই কার্যক্রম ও তামাক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত জুমার খুৎবায় হাফেজ আমিনুল হক ॥ দুযকের আগুন থেকে রক্ষা পেতে হলে সন্তানদেরকে মক্তব ও মসজিদে পাঠান জেলা আইনজীবি সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান বিচারপতি-ওবায়দুল হাসান ॥ অধিকার বঞ্চিত মানুষের কল্যাণ নিশ্চিত করতে কাজ করুন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী সাজু মিয়া গ্রেপ্তার উপজেলা নির্বাচন বর্জনের আহবানে জেলা বিএনপির লিফলেট বিতরণ

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ॥ শায়েস্তাগঞ্জের কামালকে গ্রেফতার করেছে র‌্যাব

  • আপডেট টাইম রবিবার, ১৬ জুন, ২০১৯
  • ৩৯৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী শায়েস্তাগঞ্জের কামাল মিয়া (৪৮)কে ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেপতারকৃত কামাল শায়েস্তাগঞ্জ থানার মহলুলসুনাম গ্রামের মৃত মেহেন্দি হোসেনের ছেলে। গতকাল শনিবার ১০টায় শায়েস্তাগঞ্জ থানাধীন দাউদনগর বাজার থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত কামাল মিয়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। গতকাল তিনি ইয়াবাসহ দাউদনগর বাজার এলাকায় অবস্থান করছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের, এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি এ.কে.এম কামরুজ্জামান এর নেতৃত্বে একদল র‌্যাব সদস্য শায়েস্তাগঞ্জের দাউদনগর বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃত কামালকে ইয়াবাসহ শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com