বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে পুলিশ সুপারের ব্যক্তিগত উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম শনিবার, ১ জুন, ২০১৯
  • ৪৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিম এর সার্বিক অর্থায়নে মাধবপুর বেদে সম্প্রদায়ের লোকজনের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ৩১ মে শুক্রবার বিকালে মাধবপুর থানায় পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা তাদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টারস এস এম রাজু আহমেদ, মাধবপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিন, মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী, ওসি তদন্ত কামরুজ্জামান, ওসি টিআই মিজানুর রহমান।
এ সময় পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, পবিত্র মাহে রমজান থেকে আমাদের শিক্ষা নিতে হবে। তিনি সমাজের বিত্তবানদের হতদরিদ্র পাশে দাড়ানোর অনুরোধ জানান।
পুলিশ সুপার বলেন, সু-শিক্ষায় শিক্ষিত হয়ে বেদে পল্লীর সন্তানরাই একদিন সমাজের দায়িত্ব পালন করতে পারে। এ জন্য আমার পক্ষ আপনাদের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন, কঠিন সময় পাড় করেই মানুষ সাফল্যে সিড়িতে পা রাখে। তাই সবাইকে স্বপ্ন দেখতে হবে আর নবী করিম (সাঃ) এর জীবনী অনুসরণ করে এগিয়ে যেতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com