শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

৬ মামলায় জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের ২৫০ নেতাকর্মীর জামিন

  • আপডেট টাইম বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ একাদশ জাতীয় নির্বাচনের আগে ও পরে হবিগঞ্জে নির্বাচনী সহিংসতার অভিযোগে হবিগঞ্জ শহরের স্টাফ কোয়ার্টার ভোট কেন্দ্রে হামলার ঘটনায় সন্ত্রাসী আইনে দায়েরকৃত মামলা ও শায়েস্তাগঞ্জ আওয়ামীগের অফিস সহ পৃথক ৬টি মামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের ২৫০ নেতাকর্মীকে জামিন দিয়েছেন হাইকোর্ট। গতকাল মঙ্গলবার দুপুরে বিচারপতি মো. রইছ উদ্দিন ও বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেনের একটি বেঞ্চ এবং বিচারপতি উবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুছ জামানের অপর একটি বেঞ্চ তাদের জামিন দেন।
আসামিপক্ষের আইনজীবী এম মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, হবিগঞ্জে সংসহিতার অভিযোগে পুলিশ ও আওয়ামী লীগের নেতারা বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে পৃথক পৃথক ভাবে ৬টি মামলা করেন। গতকাল মঙ্গলবার আসামীরা আদালতে জামিন প্রার্থনা করলে হাইকোর্টের দু’টি বেঞ্চ তাদের ৬ সপ্তাহের আগাম জামিন দেন এবং পরবর্তীকালে হবিগঞ্জ জজকোর্টে হাজিরা দেওয়ার নির্দেশ দেন। আদালতে জামিন প্রাপ্তরা হলেন-জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইসলাম তরফদার তনু, পৌর বিএনপির আহ্বায়ক আবুল হাশিম, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক হেলাল, সদর উপজেলা বিএনপির সভাপতি আজিজুর রহমান কাজল, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেল যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান সিতু, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সালাহউদ্দিন টিটু, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদদক এম হাফিজুল ইসলাম হাফিজ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, পৌর শ্রমিকদল সভাপতি শেখ আব্দুল হান্নান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com