বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে এমপি মিলাদ গাজীকে সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৯
  • ৫৬৩ বা পড়া হয়েছে
SONY DSC

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদকে সংবর্ধনা এবং এএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগতদের ছাত্রীদের বরণ করা হয়েছে। পাশাপাশি বিদ্যালয়ের বার্ষিক মিলাদ মাহফিলও অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার বিকাল ৪টায় প্রতিষ্ঠানের মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। বিদ্যালয় ও কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি নিরঞ্জন সাহা নিরুর সভাপতিত্বে এতে স্বাগত বক্তৃতা করেন অধ্যক্ষ মোঃ আব্দুর রব।
বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী মোঃ জাবের সাদেক কায়েস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আসকর আলী, ইউপি হাবিবুর রহমান চৌধুরী টেনু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিত ব্যক্তিত্ব বলেন, নবীগঞ্জ-বাহুবলবাসীর দাবির পরিপ্রেক্ষিতে এবং আমার উপর বিশ্বাস রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রদান করেছেন। পরবর্তীতে আপনাদের দেয়া মূল্যবান ভোটে আমি সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। উন্নয়ন কাজ এবং জনগণের সকল প্রত্যাশা পূরণ ও প্রধানমন্ত্রীর বিশ্বাসের মর্যাদা দিতে আগামী ৫টি বছর কাজ করতে চাই। এ সময় তিনি শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে, শিক্ষার্থীদেরকে লেখাপড়ায় মনযোগী হওয়ার আহ্বান জানান। সংসদ সদস্য ২ লাখ টাকা অনুদান ঘোষণার পাশাপাশি বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কাজের আশ্বাস দেন। শুরুতেই সংসদ সদস্যকে ফুল দিয়ে বরণ এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে। মানপত্র পাঠ করেন সৈয়দা নাফিসা ফেরদৌস। এছাড়াও বাহুবল পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে সংবর্ধিত ব্যক্তিকে ফুলের তোড়া ও উপহার প্রদান করা হয়।
এর আগে অধ্যক্ষ মোঃ আব্দুর রব এর সভাপতিত্বে এসএসসি পরীক্ষার্থী ছাত্রীদের বিদায় সংবর্ধনা প্রদান এবং ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হওয়া ছাত্রীদের ফুল ও শিক্ষা উপকরণ প্রদানের মাধ্যমে বরণ করা হয়। এতে সকল সকল শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন। পরবর্তীতে বার্ষিক মিলাদ মাহফিল এবং মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক মোতাহের আহমেদ, সহকারী শিক্ষক বাবুল চন্দ্র শীল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com