শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা আইনজীবি সমিতির সিনিয়র সদস্য এডঃ নজরুল ইসলাম আর নেই

  • আপডেট টাইম রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮
  • ৪৫৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার দক্ষিন সাঙ্গর গ্রামের বিশিষ্ট মুরুব্বী ও শহরের কোর্ট স্টেশন এলাকার বাসিন্দা এডঃ নজরুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী…রাজিউন)। গতকাল শনিবার শহরের কোর্ট স্টেশন এলাকার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে ঢাকা হাসপাতালে নেয়ার পথে বিকাল ৩টা ৪৫ মিনিটে তিনি মৃতুবরণ করেন। মৃত্যুকালে মহরহুমের বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি হবিগঞ্জ জেলা আইনজীবি সমিতির সিনিয়র সদস্য হিসেবে দীর্ঘ ২৭ বছর সুনামের সাথে আইন পেশায় নিয়জিত ছিলেন। মরহুমের জানাযার নামাজ আজ রবিবার সকাল ৮টায় গ্রামের বাড়ি বানিয়াচং উপজেলার দক্ষিন সাঙ্গর ও সকাল সাড়ে ১০ টায় হবিগঞ্জ শহরস্থ কোর্ট প্রাঙ্গন এবং সকাল সাড়ে ১১টায় সুলতান মাহমুদপুর দক্ষিন পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, তিনি হবিগঞ্জ সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকেয়া খাতুন রুকু ও ডাক্তার এস এম সারোয়ারের আপন চাচা এবং এস এ টেলিভিশনের হবিগঞ্জ প্রতিনিধি আব্দুর রউফ সেলিম এর আপন মামা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com