মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয় শহরতলীর কাকিয়ারআব্দায় গাইড ওয়াল নির্মাণ ॥ ফুসে উঠেছে এলাকাবাসী মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা নবীগঞ্জের জহুরপুরে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ অভিযুক্ত আবু সামা গ্রেপ্তার মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও বিয়ার সহ ৪ জন আটক নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আসিফ ৪ মাস পর গ্রেফতার নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার নবীগঞ্জের করাগাও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবক আব্দুল হাকিমের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক
ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের সম্মানীভাতা দ্বিগুন করা হবে-মেয়র গউছ

ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের সম্মানীভাতা দ্বিগুন করা হবে-মেয়র গউছ

প্রেস বিজ্ঞপ্তি ॥ আগামী পবিত্র ঈদ উল ফিতর ও ঈদ উল আযহা হতে পৌর এলাকার ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের সম্মানীভাতা দ্বিগুন করা হবে। গতকাল পৌর এলাকার ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের সাথে মতবিনিময়কালে হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছ এ ঘোষনা দেন। সোমবার সকালে হবিগঞ্জ পৌরভবনের সভাকক্ষে ওই মতবিনিময় সভায় বক্তব্যে মেয়র জি কে গউছ এ ঘোষণা দেন। তিনি বলেন আমি ২০০৪ সালে হবিগঞ্জ পৌরসভার দায়িত্ব পাওয়ার পর থেকে হবিগঞ্জ পৌরসভায় অনেক ভাল ভাল কাজের প্রচলন করেছি। এ সকল ব্যতিক্রমধর্মী উদ্যোগ নেয়ার ফলে সারা দেশে হবিগঞ্জ পৌরসভা ব্যাপক সুনাম অর্জন করে। এ সকল কর্মসূচীর মাঝে অন্যতম হলো হজ্ব প্রশিক্ষণ, দরিদ্র বালকদের জন্য সুন্নতে খৎনা, ইফতার মাহফিল, মেধাবী ছাত্রছাত্রীদের সংবর্ধনা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বছরে দুটি ঈদে ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের জন্য সম্মানীভাতা প্রদানসহ নানা কর্মসূচী।
সভায় মেয়র আলহাজ্ব জি, কে গউছের হাতে পৌর এলাকার ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের পক্ষ থেকে এক স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপিতে সম্মানীভাতা চালু করার জন্য মেয়র আলহাজ্ব জি, কে গউছের ভূয়শী প্রশংসা করে আগামী ঈদে এ ভাতা দ্বিগুন করার অনুরোধ জানানো হয়।
উল্লেখ্য, এ ঘোষনার প্রেক্ষিতে আগামী ঈদে ইমাম ও খতিবগনের সম্মানীভাতা ২ হাজার থেকে ৪ হাজারে এবং মুয়াজ্জিনগনের ১ হাজার হতে ২ হাজার টাকায় উন্নীত হবে। সভা শেষে হবিগঞ্জ পৌসভার অগ্রগতি, পৌরবাসীর কল্যাণ তথা দেশের মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালিত হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com