বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এমপি আবু জাহির ॥ উন্নয়নের স্বার্থে আবারো নৌকার বিজয় নিশ্চিত করা প্রয়োজন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮
  • ৪২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে হবিগঞ্জ সদর ও নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা এবং পৌরসভার সর্বস্তরের পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি। দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বুধবার সকাল থেকে রাত পর্যন্ত দুই উপজেলার সকল ইউনিয়ন এবং শায়েস্তাগঞ্জ পৌরসভার অধিকাংশ পূজামন্ডপ পরিদর্শনে যান তিনি।
শুভেচ্ছা বিনিময়কালে উৎসবটি যাতে নির্বঘেœ পালিত হয়, সে ব্যাপারে সবধরণের সহায়তার আশ্বাস প্রদানের পাশাপাশি পূজারীদের পাশে থাকার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দকে নির্দেশনা প্রদান করেন। এছাড়াও পুলিশ এবং আনসার সদস্যদেরকে সার্বক্ষণিক সজাগ থাকার নির্দেশ দেন। প্রতিটি পূজামন্ডপেই তিনি সকল পূজারী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগণকে নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তৃতা করেন।
পৃথক সভায় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। জননেত্রী শেখ হাসিনা সকল ধর্মের অনুসারীদের জন্যই কাজ করেন। বিশেষ করে বিগত ১০ বছরে আমরা হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতির উদাহরণ সৃষ্টি করেছি। এই ঐতিহ্য এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে সকলকে একযোগে কাজ করে আবারো নৌকার বিজয় নিশ্চিত করা প্রয়োজন।
পূজামন্ডপ পরিদর্শনকালে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, আব্দুল আউয়াল তালুকদার, হোসেইন মোঃ আদিল জজ মিয়া চেয়ারম্যান, আব্দুল্লাহ সরদার, আব্দুল মুকিত, মাসুদুজ্জামান মাসুক, মুখলিছুর রহমান চেয়ারম্যান, সাহেব আলী, শিবেন্দ্র চন্দ্র রায় শিবু, মর্তুজ আলী, আব্দুল কবির, আক্তার হোসেন চেয়ারম্যান, হাজী নুরুল হক, মাহবুবুর রহমান হিরো চেয়ারম্যান, জাহেদুর রহমান, জাবেদ আলী মাস্টার, ডাঃ কুতুব উদ্দিন, এমরান হোসেন, ফরিদ আহমেদ, এনামুল হক শেখ কামাল চেয়ারম্যান, বদরুল করিম দুলাল, আবুল কালাম বাবুল, মাহবুব হোসেন দিলু, বদরুল করিম দীপন, তাজুল ইসলাম রানু, মুখলিছুর রহমান চেয়ারম্যান, ইসহাক আলী সেবন, আব্দুল লতিফ, শাহজাহান মিয়া, ফজল উদ্দিন তালুকদার, জাকির হোসেন, আব্দুল মুকিত, এটিএম আফজল, শেখ সেবুল আহমেদ, মনির হোসেন সুমন, আব্দুল কবির, আল আমিন মিয়া, হারুনুর রশিদ, গাজিউর রহমান এমরান, সুজাত, নাঈম, প্রসেনজিৎ, রাসেল, পয়েশসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com