বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

থমথমে নবীগঞ্জ ॥ উত্তেজনা ॥ আতঙ্কে ব্যবসায়ীরা

  • আপডেট টাইম শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৫২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকায় সিএনজি চালককে মারধর করাকে কেন্দ্র করে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষের জের ধরে নবীগঞ্জ শহরে কয়েকটি দোকানপাট ভাংচুর করা হয়েছে। এতে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। শহরে পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ ও গন্যমান্য ব্যক্তিরা শালিসের জন্য আপ্রাণ চেষ্ঠা করে যাচ্ছেন। রাজাবাদ-আনমনু গ্রামের পক্ষ থেকে শালিসে সম্মতি দিলেও চরগাও-তিমিপুর গ্রামের পক্ষ থেকে গতকাল পর্যন্ত কোন সম্মতি প্রদান করা হয়নি। এতে অনেকেই বড়ধরনের সংঘর্ষের আশংকা করছেন। গতকাল রাতে র‌্যাবের একটি দল নবীগঞ্জ শহরে টহল দিয়েছে।
সূত্রে জানা যায়, নবীগঞ্জ শহরের শেরপুর রোডে গতকাল সন্ধ্যায় কয়েকটি দোকান ভাংচুর করা হয়। এ নিয়ে উভয় পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করে। উভয় পক্ষের লোকজন শহরের দুইপ্রান্তে অবস্থান নেয়। এতে শহরে ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে। লোকজন দোকানপাট বন্ধ করে ছুটোছুটি শুরু করে। সন্ধ্যার পর জনশুন্য নবীগঞ্জ শহরে বিরাজ করে শুনসান নিরবতা। গত দু’দিন ধরে নবীগঞ্জ শহরে এ অবস্থা বিরাজ করছে।
গতকাল শুক্রবার সকাল থেকেই থমথমে অবস্থা বিরাজ করছিল নবীগঞ্জ শহর। গুজব আর গুঞ্জনের গ্যাড়াকলে রাজাবাদ, রাজনগরসহ তিন গ্রাম ও চরগাওঁ, তিমিরপুরসহ তিন গ্রামের লোকদের মধ্যে উত্তেজনা বিরাজ করে। সন্ধ্যার দিকে উভয় পক্ষের লোকজন লাটিসুটা নিয়ে শহরমুখী হলে থানার ওসি এস এম আতাউর রহমানের নেতৃত্বে পুলিশের কটোর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।
এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী, সাবেক চেয়ারম্যান আঃ হাই, শ্রমিক নেতা এওর মিয়া, বিএনপির সেক্রেটারী মুজিবুর রহমান শেপুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দের সমন্বয়ে গঠিত শালিস বোর্ড রাজাবাদ, রাজনগর, আনমনু, কানাইপুর ও নোয়াপাড়া গ্রামের মুরুব্বীয়ানদের শালিসের প্রস্তাব দিলে তারা সম্মতি জ্ঞাপন করেন। কিন্তু চরগাঁও ও তিমিরপুর গ্রামবাসী শালিসের প্রস্তাবে গতকাল পর্যন্ত সম্মতি না দেয়ায় আতংকে রয়েছেন শহরবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com