শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

দেশবাসী আ.লীগের দুঃশাসনের জবাব দেবে-জিকে গউছ

  • আপডেট টাইম সোমবার, ৩০ জুলাই, ২০১৮
  • ৪৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রেখে বাংলাদেশে কোনো নির্বাচন করা সম্ভব হবে না। একটি মিথ্যা ও সাজানো মামলা দিয়ে বেগম খালেদা জিয়াকে দীর্ঘদিন যাবত কারাগারে আটক রাখা হয়েছে। বাংলাদেশের মানুষ এই বিষয়টিকে ভাল চোখে দেখেনি। সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী এবং বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে যে নির্যাতন হচ্ছে, তাতে দেশবাসীর হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। আমরা প্রত্যাশা করি, সরকারের এই বিষয়টি উপলব্দি হবে। এতে দেশের জন্যও মঙ্গল, আওয়ামীলীগের জন্যও মঙ্গল।
তিনি বলেন- বাংলাদেশে যদি এত উন্নয়নই হয়ে থাকে তাহলে অবাধ নিরপেক্ষ নির্বাচন দিতে আওয়ামীলীগ সরকারের এত ভয় কেন। দেশের উন্নয়ন হয়ে থাকলে সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে আওয়ামীলীগ তাদের জনপ্রিয়তা প্রমাণ করুক। কিন্তু আওয়ামীলীগের সেই সৎ সাহস নেই। আওয়ামীলীগ নেতাদের উন্নয়নের আড়ালে ছিল নিজেদের বিত্তবান করা। আগামী সংসদ নির্বাচনে দেশবাসী আওয়ামীলীগের এই দুঃশাসনের জবাব দেবে।
তিনি গতকাল রবিবার হবিগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিএনপি নেতা নুরুল ইসলামের সভাপতিত্বে ও মর্তুজা আহমেদ রিপনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম জি মুহিত, সহ দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল, হবিগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক আবুল হাশিম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নানু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নাজমুল হোসেন বাচ্চু, মাহবুবুল হক হেলাল ও মুজিবুর রহমান মুজিব, জেলা জাসাসের সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন।
সভায় বক্তব্য রাখেন পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মুর্শেদ আলম সাজন, এডঃ গুলজার খান, মালেক শাহ, অলিউর রহমান, আব্দুস সালাম, রুহুল আমিন, আনিসুজ্জামান জেবু, জহিরুল হক সজল, জসিম উদ্দিন, ইলিয়াছ তালুকদার, রজব আলী, হায়দর আলী, আব্দুল গফুর, আব্দুল কাইয়ুম, আছকির উজ্জামান, মোঃ আরিফ, মোঃ শাহিন, রমিজ আলী, কাছম আলী, সামছু মিয়া, সাদিক মিয়া, শাহিন মিয়া, শাহ উজ্জল, মোঃ জুয়েল, পলাশ, লিমন, ইমন, অনি, ফুল মিয়া প্রমুখ।
সম্মেলনে মোঃ জাহিদ মিয়াকে সভাপতি, আমজদ হোসেনকে সহ সভাপতি, আলকাছ মিয়া তালুকদারকে সাধারণ সম্পাদক, গাজী মোঃ শাহ আলী রিপনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও শাহ মোঃ তাউছ মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৯নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com