বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

মাধবপুরে গাড়ী চাপায় অজ্ঞাত যুবকের প্রাণহানী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮
  • ৪৪৪ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে গাড়ি চাপায় অজ্ঞাত যুবকের প্রাণহানী ঘটেছে। গতকাল বুধবার দুপুর ১ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার নারাইনপুর নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, অজ্ঞাত পরিচয় যুবকটি (৩০) ওই স্থানে সড়ক পারাপার হচ্ছিল। এ সময় দ্রুতগামী একটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার প্রাণহানী ঘটে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জসীম উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মুখমন্ডল বিকৃত হয়ে যাওয়ায় তার পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com