শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

আওয়ামী লীগ সরকার জনগণের সরকার-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ৩০ মে, ২০১৮
  • ৪৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। তাই এ সরকার জনগণের সুবিধার কথা চিন্তা করেই দেশে উন্নয়ন কাজ পরিচালনা করে যাচ্ছে।
গতকাল লাখাই উপজেলার ২নং মোড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করে চিরতরে মানুষের ভোটের অধিকার কেড়ে নিতে চেয়েছিল। কিন্তু তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তার এ স্বপ্ন সত্য হতে দেননি। তিনি বারবার ক্ষমতায় এসে দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ইসহাক মিয়া মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিদ মেম্বারের পরিচালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, ইউপি চেয়ারম্যান এনামূল হক মামুন, রফিকুল ইসলাম মলাই, উপজেলা আওয়ামী লীগ নেতা মাহফুজ মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাহিদ মিয়া, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুল ইসলাম, যুবলীগ নেতা মাহিন মিয়া, কৃষক লীগ নেতা আব্দুল ওয়াদুদ ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম।
ইফতার মাহফিলে মোড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মী এবং স্থানীয় জনগণ অংশ নেন। বক্তারা বিগত সাড়ে ৯ বছরে হবিগঞ্জ-লাখাইয়ে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে এডভোকেট মোঃ আবু জাহির এমপিকে আবারো নির্বাচিত করার আহবান জানালে উপস্থিত জনতা হাত তুলে তাকে সমর্থন করেন এবং দলমত নির্বিশেষে ভোট দেয়ার প্রতিশ্র“তি দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com