রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় ॥ নবীগঞ্জে বিএনপি নেতা মুজিবুর রহমান শেফু ও আব্দুল আলীম ইয়াছিনী বহিষ্কার বিপুল সম্পদের মালিক হবিগঞ্জ মাতৃমঙ্গলের আয়া চন্দনা সরকার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত বড় লোকদের জন্য কত সহজ আইন ! শহরে বিদ্যুতের ভেলকিবাজি ঘন্টার পর ঘন্টা থাকে না বিদ্যুত শহরের যানজট নিরসন ও অটোরিক্সাগুলোকে শৃংখলার মধ্যে আনতে কাজ করছে পৌরসভা শহরের বেবিষ্ট্যান্ড থেকে দুই ছিনতাইকারী আটক চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে হামলায় নারীসহ আহত ৫ নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস

কুয়েত ফাহাহিল মহানগর আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম সোমবার, ৭ মে, ২০১৮
  • ৩৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কুয়েত ফাহাহিল মহানগর আ’লীগের সম্মেলন অনুষ্টিত হয়েছে। গত ৩ মে কুয়েত ফাহাহিল সিটির জনতা হোটেলে জাকজমকপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। কুয়েত আ’লীগ কেন্দ্রীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে ফাহাহিল মহানগর আ’লীগের ২০১৮ সনের ৭১ সদস্য বিশিষ্ট নতুন করে কমিটি গঠন করা হয়।
সামছুল আলমের সভাপতিত্বে সহ-সভাপতি শামীম আহমদ সবুজ ও সাধারণ সম্পাদক মুজিবের যৌথ সঞ্চালনায় সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সম্মেলনে সামছুল আলমকে সভাপতি, মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক ও এনামুল হুসেন খান এনামকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। সভায় কেন্দ্রীয় বক্তারা বলেন, আগামী নির্বাচনে সকল মান অভিমান ভুলে যার যার অবস্থান থেকে নৌকা মার্কার জন্য কাজ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন জনগণের কাছে তুলে ধরার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com