শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে এড. আলমগীর চৌধুরী জনগণের স্বাস্থ্য সেবার প্রতীক হয়ে উঠেছে কমিউনিটি ক্লিনিক

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮
  • ৪৮০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ “শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাচাঁয় প্রাণ” এ স্লোগানকে সামনে রেখে নবীগঞ্জে কমিউনিটি ক্লিনিক এর ১৮ তম প্রতিষ্ঠা দিবস পালিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেছেন, প্রান্তিক জনগোষ্টির দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর নিজস্ব চিন্তা থেকে ১৯৯৬ সালে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছেন। বিএনপি-জামায়াত জোট সরকার জনগণের কথা চিন্তা করেন না, তাঁরা চায় দেশটা আবার পাকিস্তান হোক। তাই তাঁরা ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দিয়েছিল। কিন্তু বর্তমান সরকার তা পুনরায় চালু করেছে যা পৃথিবীর বুকে স্বাস্থ্য সেবায় রোল মডেলে পরিণত হয়। তিনি আরো বলেন, যত দিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ ইফতেখার হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও ইপিআই মেডিকেল টেকনিশিয়ান অজিত কুমার দাশের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডাঃ ইমরান চৌধুরী, ডাঃ জান্নাত আরা চৌধুরী, ডাঃ ফাতেমা তুজ জোহরা, দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার বার্তা সম্পাদক মতিউর রহমান মুন্না, সহকারী স্বাস্থ্য পরিদর্শক দীপংকর চক্রবর্তী, সিএইচসিপি জয়ন্ত চক্রবর্তী, স্বাস্থ্য সহকারী মোঃ হারুনুর রশীদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com