বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

জেলা যুবলীগ নেতাকর্মীদের উপর হামলাকারী সুশান্তকে ২৪ ঘন্টা মধ্যে গ্রেফতার দাবি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮
  • ৪৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা যুবলীগের নেতাকর্মীদের উপর হামলার অভিযোগে আমার এমপি ডট কম এর চেয়ারম্যান সুশান্ত দাশ গুপ্তকে ২৪ ঘন্টা মধ্যে গ্রেফতার দাবি জানানো হয়েছে। গতকাল বুধবার রাতে হবিগঞ্জ প্রেসক্লাবে জেলা যুবলীগের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হবিগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী। লিখিত বক্তব্যে তিনি বলেন-মঙ্গলবার বিকেলে বানিয়াচং উপজেলা যুবলীগের অনুষ্ঠান শেষে রাত সাড়ে ৯টার দিকে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমসহ জেলা যুবলীগের নেতা-কর্মীরা মোটর সাইকেলসহ গাড়ী বহর নিয়ে হবিগঞ্জ শহরে ফিরছিলেন। গাড়ির বহর বানিয়াচং সড়কের সুনারু এলাকায় পৌছুলে আমার এমপি ডট কম চেয়ারম্যান সুশান্ত দাশ গুপ্তের নেতৃত্বে তার গ্রামের লোকজন বন্দুক, টেটা, বল্লমসহ দেশীয় অস্ত্রসহ নিয়ে তাদের উপর হামলা চালায়। এরা বন্দুক দিয়ে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এ সময় দুর্বৃত্তরা তাদের ৪টি মোটর সাইকেলে অগ্নিসংযোগ করে। হামলায় যুবলীগ নেতা আক্তার মিয়াসহ ২০ নেতাকর্মী আহত হন। হামলায় আহত নেতাকর্মীদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি ও সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
এদিকে সুশান্ত অপ-প্রচার করে যে, যুবলীগ নেতাকর্মীরা তাদের গ্রামে প্রবেশ করে গালমন্দ সহ গ্রামবাসীর সাথে খারাপ আচরণ করেছে। এটি সম্পূর্ণ মিথ্যা। গ্রামবাসীকে ক্ষেপিয়ে তুলার অপকৌশল মাত্র। খবর পেয়ে বানিয়াচঙ্গ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবলীগ নেতাকর্মীদের উদ্ধার করে।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন- দেশে বিদেশে প্রতারণার মাধ্যমে সুশান্ত অবৈধ টাকার পাহার গড়েছে। সে সুতাং এলাকার নিহত হরিজন সম্প্রদায়ের সুখিয়া রবি দাসের পরিবারকে সহযোগিতার নামে লন্ডনে লাখ লাখ টাকা চাদা উত্তোলন করে আত্মসাৎ করেছে। বিদেশ পাঠানোর নামে বিভিন্ন জনের নিকট থেকে ৭০/৮০ লাখ টাকা আত্মসাৎ করেছে। তার ভাই মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তুলেছে। আমার এমপি ডটকম এর নামে এনজিওর মাধ্যমে চাঁদাবাজী করছে। সংবাদ সম্মেলনে সুশান্ত গুপ্তের বিভ্রান্তিমুলক কথায় বিভ্রান্ত না হবার জন্য সকরের প্রতি আহ্বান জানানো হয়। পাশাপাশি সুমান্ত দাস গুপ্তের অবৈধ অস্ত্র উদ্ধার ও সকল অবৈধ ব্যবসা বন্দের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য দাবী জানানো হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক বিপুল রায়, পৌর যুবলীগ সভাপতি শফিকুজ্জামান হিরাজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com