শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে পিকনিকের বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিক্ষক ও ছাত্রসহ ১০ জন আহত

  • আপডেট টাইম বুধবার, ১৪ মার্চ, ২০১৮
  • ৪৪৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা সদরের বোয়ালিয়া ব্রীজের কাছে পিকনিকের বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিক্ষক ও ছাত্রসহ আহত-১০ হয়েছে। গুরুতর আহতদের স্থানীয় মা-মনি হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়ক বন্ধ হয়ে যায়। ফলে রাস্তার দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে। প্রায় ১ ঘন্টা পর দূর্ঘটনা কবলিত গাড়ীগুলো রাস্তা থেকে অপসারণ করার পর যান চলাচল স্বাভাবিক হয়। খবর পেয়ে তাৎক্ষনিক উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমান, সহকারি কমিশনার ভূমি মিজানুর রহমান, থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্ত্তী ঘটনাস্থলে ছুটে যান এবং আহদের উদ্ধার ও চিকিৎসার খোজ-খবর নেন।
পুলিশ ও আহতদের সূত্রে জানা যায়-গাড়ীপুর জেলার কাপাসিয়া উপজেলার কামারগাঁও উচ্চ বিদ্যালয়ের ৭৭ জন শিক্ষার্থী নিয়ে মাধবকুন্ডে পিকনিকে যায়। সেখান থেকে ফেরার পথে রাত প্রায় ৮ টার দিকে উল্লেখিত এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটলে শিক্ষক ও ছাত্রসহ আহত-১০ হয়। গুরুতর আহত অবস্থায় শিক্ষক মোশাররফ হোসেন (৫২) শিক্ষার্থী আব্দুল মান্নান (১৫) ওবায়দুল (১৩) বায়োজিত (১৩) তামিম (১৩) নায়মুল (১৪) মাহফুজ (১৩) কে স্থানীয় মা-মনি হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আওলাদ হোসেন জানান-সোমবার দিবাগত রাত প্রায় সাড়ে ১২টার দিকে মাধবকুন্ডে পিকনিকের উদ্দেশ্যে ৩৫ জন ছাত্রী ৪২ জন ছাত্র ও ১২ জন শিক্ষক নিয়ে যাত্রা করেন। পিকনিক শেষে ফেরার পথে দূর্ঘটনায় তাদের একটি গাড়ী পতিত হয়। রাতেই তারা কামারগাঙ্গে ফিরে যাবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com