শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহত

  • আপডেট টাইম বুধবার, ৭ মার্চ, ২০১৮
  • ৩৭০ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম রহমান (৩৮) কে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে ওই এলাকার মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান মৃত অলিউর রহমানের পুত্র। গতকাল মাধবপুর উপজেলার বুল্লা বাজারে এ ঘটনাটি ঘটে। আহত সূত্রে জানা যায়, শামীম মিয়ার সাথে একই এলাকার মিজান মিয়া ও রফিক মিয়ার সাথে দীর্ঘদিন যাবত নির্বাচনী বিরোধ চলে আসছে। এদিকে উল্লেখিত সময়ে শামীমকে একা পেয়ে প্রতিপক্ষের লোকজন অতর্কিত হামলা চালায়। এসময় গুরুতর আহত হন শামীম। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কাউছার আলম জানান, ঘটনাটি শুনতে পেরেছি, তবে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com