শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ফয়েজাবাদ বধ্যভূমির সভায় মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে এমপি কেয়া চৌধুরী নলকূপ বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ৪ মার্চ, ২০১৮
  • ৪৪১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাহুবল উপজেলার পাহাড়ি এলাকায় অবস্থিত ফয়েজাবাদ বধ্যভূমিতে অনুষ্ঠিত সভায় মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে স্যানেটারী লেট্রিন ও নলকূপ বিতরণ করেছেন এমপি কেয়া চৌধুরী। এ উপলক্ষে ২মার্চ ফয়েজাবাদ বধ্যভূমিতে রোটারী ক্লাব অব উত্তরা ঢাকা ও রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটান এর উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাহুবল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহযোগীতায় আয়োজিত অনুষ্ঠানে ৭টি নলকূপ ও ১১টি স্বাস্থ্যসম্মত লেট্রিন স্থাপনের অনুমতিপত্র মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের হাতে তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি কেয়া চৌধুরী।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে এমপি কেয়া চৌধুরী বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা এ দেশ স্বাধীন করেছে। স্বাধীন দেশে কোন রাজাকারের স্থান হতে পারে না। এ সরকার একে একে রাজাকারদের বিচার করছে। তিনি বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের পাশে রয়েছি। তিনি বলেন, আমার আহ্বানে রোটারী ক্লাব মুক্তিযোদ্ধা পরিবারের জন্য নলকূপ ও লেট্রিন দিয়েছেন।
মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতা শামীমুর রহমান শামীম ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আলাউদ্দিন আহমেদের যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন, বাহুবল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবু হোসেন, নবীগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নূর উদ্দিন, ওসি মোঃ মাসুক আলী, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুবুর রহমান, রোটারী ক্লাব অব উত্তরা ঢাকার প্রেসিডেন্ট সুরাইয়া তালুকদার, রোটারিয়ান সাখাওয়াত হোসেন খাঁন, রোটারিয়ান ড. মোহাম্মদ আব্দুল মুনিম খাঁন, রোটারিয়ান মোহাম্মদ আলী, রোটারিয়ান ক্যাপ্টেন মাহবুব আলী, রোটারিয়ান ফেরদৌস, রোটারিয়ান শিউলী সুলতানা, রোটারিয়ান লিপি, মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, আওয়ামীলীগ নেতা প্রভাষক আপ্তাব উদ্দিন, প্রভাষক ফয়ছল আহমেদ, রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটান এর প্রেসিডেন্ট মঞ্জুর খাঁন, ফাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ার ইফতিয়াক হোসেন মঞ্জু, এসিস্টেন্ট গভর্নর রোটারিয়ান সেলিম খাঁন, ফাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান সাহেদ হোসাইন, রোটারিয়ান মামুনুর রশিদ, রোটারিয়ান আয়াছ উদ্দিন, রোটারিয়ান ফাতেহা খানম, রোটারিয়ান কামরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ফরিদ মিয়া তালুকদার, উপজেলা যুবলীগের আহবায়ক অলিউর রহমান অলি, সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক ফজল, শ্রমিক নেতা সোহেল আহমেদ, পুটিজুরী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সম্পাদক পারুল আহমমেদ, যুবলীগ নেতা সাইফুর রহমান আজাদ, ছাত্রলীগ নেতা সৈয়দ মশিউর রহমান, হৃদয় আহমেদ, চা শ্রমিক নেতা পিয়ারী দাশ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com