শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গণতান্ত্রিক প্রক্রিয়ায় দলকে সুসংগঠিত করতে হবে-সৈয়দ মোঃ শাহজাহান

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮
  • ৩৩৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মাধবপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান বলেন-আগামী দিনের জন্য গণতান্ত্রিক প্রক্রিয়ায় দলকে সুসংগঠিত করতে হবে। নিজেদের মধ্যে কোন ধরনের বিভেদ রাখা যাবে না। ১’শ টাকার উপরে পেয়াজের দামের কথা উল্লেখ করে তিনি বলেন দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারনে আজ সাধারণ মানুষ অনেক কষ্ট করছে। কোথায় আজ নিরাপত্তা নাই, কথা বলার স্বাধীনতা নাই। এ অবস্থা থেকে মুক্তি পেতে হলে নিময়তান্ত্রিক ভাবে আন্দোলন করতে হবে। তিনি সোমবার বিকালে উপজেলার বাঘাসুরা যুবদলের ত্রি-বার্ষিক কাউন্সিল পরবর্তী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বাঘাসুরা ইউনিয়ন শাখার ভারপ্রাপ্ত সভাপতি কে.এম.সুলতান শাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী খাঁন, পৌর বিএনপির আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, উপজেলা বিএনপির সহসভাপতি মহিলা ভাইস চেয়ারম্যান এড. সুফিয়া আকতার হেলেন, হাজী অলি উল্লাহ, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলাউদ্দিন আল রনি, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, বিএনপি নেতা হাজী মাসুক রহমান, কবির চৌধুরী, ফিরোজ মিয়া, এস.এম ইকরাম। সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা যুবদল সভাপতি মোঃ এনায়েত উল্লাহ। ছাত্রদল নেতা শাহ আজিজুর রহিমের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা আব্দুর রশিদ, মোঃ সহিদ মিয়া, এডঃ সাজিদুর রহমান সজল, আব্দাল মিয়া, যুবদল নেতা নজরুল গাজী, হোসাইন আহম্মদ, মোঃ হোসেন শাওয়াল, হুমায়ুন কবির বাবুল, আলমগীর কবির প্রমূখ। কাউন্সিলে মোঃ নজরুল গাজী সভাপতি, মোঃ হোসাইন সাধারণ সম্পাদক ও মোঃ হোসেন শাওয়ালকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। সম্মেলনে প্রধান অতিথিকে ফুলে তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন বাঘাসুরা ইউনিয়নের নির্বাচিত ইউ/পি সদস্য জয়নাল আবেদীন তালুকদার, সেলিম মিয়া, আল আমিন মিয়া, লিটন মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com