বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে স্কুলছাত্রী অপহরণ জড়িত মূল হোতা গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭
  • ৫০৪ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মূল হোতা  শের আলী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া শের আলী মাধবপুর উপজেলার কুলাইচাচর গ্রামের আম্বর আলীর ছেলে। গতকাল মঙ্গলবার ভোর রাতে মাধবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে শের আলীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম জানান, উপজেলার হবিবপুর গ্রামের শিরু মিয়ার মেয়ে তালিবপুর আহছানিয়া উচ্চ বিদ্যালয়ের  সপ্তম শ্রেণির ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে কুলাইচাচর গ্রামের আকবর আলীর ছেলে মান্নান মিয়া প্রায়ই প্রেম নিবেদন করে উত্যক্ত করত। এতে স্কুল ছাত্রী সাড়া না দেওয়ায় গত ২৭ অক্টোবর রাতে মান্নান ও শের আলীসহ কয়েকজন মিলে স্কুলছাত্রীকে তার বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়।
এ ঘটনায় মেয়ের ভাই জসিম উদ্দিন বাদি হয়ে মাধবপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে কুলাইচাচর এলাকায় অভিযান চালিয়ে শের আলীকে গ্রেফতার করে। অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com