শনিবার, ০৮ মে ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রসঙ্গ নিম্বর টাওয়ার ॥ ৫০ লাখ টাকা ঘুষ দাবি! নবীগঞ্জের ভূমি উপসহকারী কর্মকর্তা আবিদ আলী বরখাস্ত হবিগঞ্জে জমে উঠেছে ঈদ বাজার ॥ স্বাস্থ্যবিধি পালনে প্রশাসন কঠোর বাংলাদেশি-আমেরিকান দুই ভাই তীর্থ ও তন্ময়ের সাফল্য খোশ আমদেদ মাহে রমজান ॥ আজ ২৫ রমজান লোকড়ায় অর্থ সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী ঠাকুরানী দিঘী রক্ষায় এলাকাবাসীর অভিযোগ ॥ ড্রেজার মেশিন জব্দ খালেদা জিয়ার সুস্থতা কামনায় জেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরে ধান সংগ্রহের উদ্বোধন রিচি গ্রামে ট্রাক্টরের চাপায় স্কুল ছাত্র নিহত শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে বাস উল্টে ১৫ জন যাত্রী আহত
নবীগঞ্জে অগ্নিকাণ্ড ঘিরে রহস্য ! পরিবারের দাবি নাশকতার আগুন

নবীগঞ্জে অগ্নিকাণ্ড ঘিরে রহস্য ! পরিবারের দাবি নাশকতার আগুন

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরতলীর শিবপাশা গ্রামের প্রয়াত ডাঃ বিহারী বাবুর বাড়ি নামে পরিচিত দিবাংশু শেখর দাশ রিন্টুর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় রহস্যের সৃষ্টি হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি অগ্নিকাণ্ডের ঘটনাটি নাশকতামূলক। গৃহকর্তা দিবাংশু শেখর দাশ রিন্টু জানান, পরিবারকে ধংস করার জন্য পরিকল্পিতভাবে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনাটি বৈদ্যুতিক শর্টসার্কিট কিংবা গ্যাসের চুলা থেকে সূত্রপাত হয়নি উল্লেখ করে তিনি বলেন, বৃহস্পতিবার ১২টার দিকে ঘর তালাবদ্ধ করে পরিবারের সবাই শারদীয় দুর্গা পূজা উপভোগ করার জন্য করগাও ইউনিয়নের তাজপুর এলাকায় চলে যান। যাবার আগে ঘরের গ্যাস সংযোগ এবং বিদ্যুত লাইন বন্ধ করেন। অগ্নিকাণ্ডে দালান ঘরের ৪টি কক্ষসহ ঘরের ভিতরে থাকা স্বর্ণালংকার, দলিলপত্রাদি ও নগদ টাকাসহ মূল্যমান মালামাল ভস্মিভূত হয়েছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হতে পারে বলে তিনি ধারণা করছেন। অগ্নিকাণ্ডের সময় বিদ্যুত ছিলনা এবং রান্নাঘরটির কোন ক্ষয়ক্ষতি হয়নি। ফলে বৈদ্যুতিক কিংবা গ্যাস থেকে আগুনের সূত্রপাত হয়নি বলে তিনি এক্সপ্রেসকে জানান।
তবে কিভাবে আগুনের সুত্রপাত ঘটলো এ নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
ফায়ার সার্ভিসের লোকজনও আগুনের সূত্রপাত সম্পর্কে সুষ্পষ্ট ধারণা দিতে পারেনি।
এ ব্যাপারে নবীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ তৈয়বুর রহমান জানান, অগ্নিকাণ্ডের কারণ নির্ণয় করা সম্ভব হয়নি। তবে রান্না ঘর অক্ষত এবং অগ্নিকাণ্ডের অনেক পূর্ব থেকেই বিদ্যুত ছিলনা বলেও তিনি জানান।
এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ওই রাতেই সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সাকের্ল এএসপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, মেয়র ছাবির আহমদ চৌধুরী, ওসি এসএম আতাউর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। অগ্নিকাণ্ডের রহস্য উদঘাটন করতে এলাকাবাসী  প্রশাসনের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com