বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আইডিয়াল স্কুলে পুরস্কার বিতরনকালে এমপি আবু জাহির প্রতিটি ইউনিয়নে কলেজ প্রতিষ্ঠার উদ্যোগ নেয়া হবে

  • আপডেট টাইম রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৩৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির বলেন, হবিগঞ্জ শিক্ষা ক্ষেত্রে অনেক পিছিয়ে রয়েছে। এর মুল কারন পর্যাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান না থাকা।  দেশের অনেক জেলায় ইউনিয়ন পর্যায়ে একাধিক কলেজ থাকলেও হবিগঞ্জের সকল ইউনিয়নে কলেজ নেই। প্রতিটি ইউনিয়নে যাতে ন্যুনতম একটি করে কলেজ থাকে তার জন্য উদ্যোগ নেয়া হবে। এরই ধারাবাহিকতায় অচিরেই আইডিয়াল উচ্চ বিদ্যালয়কেও কলেজে রূপান্তরের চেষ্টা করা হবে।
গতকাল শনিবার দুপুরে ভাদৈ আইডিয়াল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এম এ রাজ্জাকের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, মো. আলমগীর ভূইয়া বাবুল ও হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার। স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম আনছারী। এমপি আবু জাহির, স্থানীয় উদ্যোগে প্রতিষ্ঠিত ৩ শ্রেণী কক্ষ বিশিষ্ট একটি ভবনের উদ্বোধন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com