মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

বানিয়াচংয়ের কুখ্যাত চোরসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ৪৫৯ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে কুখ্যাত চোর জুয়েলসহ ৪ মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে।
জানা যায়, উপজেলা সদরের নন্দীপাড়া গ্রামের মনু মিয়ার ছেলে জুয়েল মিয়া ওরফে চোরা জুয়েল গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে আনসার-ভিডিপি’র ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন দলনেত্রী ফাতেমা বেগম ও দত্তপাড়া গ্রামের মধ্যপ্রাচ্য প্রবাসী মোস্তাকিম মিয়ার ঘরের দরজার পাশে টিনের বেড়া কেটে দরজাটির সিটকারী খুলে ভেতরে ঢুকে স্বর্ণালংকার ও মূল্যবান মোবাইল ফোন চুরির চেষ্টা করে। এ সময় গৃহকর্তা মোস্তাকিম জুয়েলকে ঝাপটে ধরে চিৎকার শুরু করলে বাড়ীর লোকজনসহ আশপাশের লোকজনের ঘুম থেকে জেগে এসে জুয়েলকে গণধোলাই দিয়ে থানায় খবর দেন। পরে টহল পুলিশ এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। একই রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই ওমর ফারুক মোড়লের নেতৃত্বে একদল পুলিশ উপজেলা সদরের দেশমুখ্যপাড়ায় অভিযান চালিয়ে ইয়াবা সেবনরত অবস্থায় নন্দীপাড়া গ্রামের মনু মিয়ার আরেক ছেলে সুহেল মিয়া (চোরা জুয়েলের বড় ভাই), একই গ্রামের রুকুম আলীর ছেলে রিপন মিয়া ও চতুরঙ্গরায়েরপাড়া গ্রামের মৃত গোলাম রহমান ওরফে গোলা রহমানের ছেলে মিন্টু মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকালে পুলিশ তাদের কাছ থেকে ৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। চোরা জুয়েলকে একাধিক চুরি-ডাকাতির মামলার আসামী ও বাকীদের মাদকের মামলার আসামী দেখিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে থানা থেকে হবিগঞ্জ কোর্টে চালান করা হয়।
এলাকাবাসীর অভিযোগ জুয়েলসহ গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় চুরি-ডাকাতিসহ ইয়াবা ব্যবসা করে আসছিল।
এদিকে উপজেলা আনসার-ভিডিপি অফিসের স্টাফবৃন্দ ইউএনও সন্দ্বীপ কুমার সিনহা’র সাথে সাক্ষাত করে তাদের সহকর্মীর বাড়ী চুরির হোতা চোরা জুয়েলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন। এ সময় আনসার-ভিডিপি দলনেত্রী ফাতেমা বেগমের ভাই প্রবাসী মোস্তাকিম পরিবারের নিরাপত্তা চেয়ে ইউএনও বরাবরে লিখিত আবেদন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com