বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হানিফ খান হাই স্কুলের সবার প্রিয় শিক্ষক মাওঃ বিলাল আহমদ আর নেই

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ জুলাই, ২০১৭
  • ৫৩২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার হানিফ খান দ্বি মূখি উচ্চ বিদ্যালয়ের সবার প্রিয় প্রবীণ শিক্ষক শায়েখ মাওলানা বিলাল আহমেদ ওরপে বিলাল স্যার আর নেই। তিনি গতকাল রাত সাড়ে ৮টার সিলেটের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। আজ বাদ জুম্মা মরহুমের জানাযার নামাজ অনুষ্টিত হবে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৬৭)। তিনি স্ত্রী, ৪ পুত্র, ৪ কন্যা, আত্মীয় স্বজনসহ হাজার হাজার শিক্ষার্থী ও গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে সবার প্রিয় একজন শিক্ষকের আকস্মিক মৃত্যুতে সুজাতপুর, শতমূখা, ইকরাম, উত্তর সাঙ্গর, দক্ষিণ সাঙ্গর, কাটাইয়া, চন্দ্রপুর, বড়পূর্ণী, গোয়াখারাসহ আশপাশের এলাকায় শোকের ছায়া নেমে আসে। সবার প্রিয় শিক্ষককে এক নজর দেখতে ভিড় জমান ছাত্র/ছাত্রীসহ এলাকার শতশত মানুষজন।
মরহুম শায়েখ মাওলানা মোঃ বিলাল আহমেদ এর জানাযার নামাজ আজ বাদ জুম্মা উনার নিজ বাড়ি লাখাই উপজেলার কাটাইয়া দারুচ্ছালাম হাফিয়া মাদ্রসা মাঠ প্রাঙ্গণে অনুষ্টিত হবে। মরহুমের জানাযার নামাজে শরীক হওয়ার জন্য পরিবার ও ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।
সবার প্রিয় এই শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সাবেক উপদেষ্টা ও দৈনিক মানবকণ্ঠের প্রধান সম্পাদক জাকারিয়া খান চৌধুরী, প্রাক্তন ছাত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের চেয়ারপার্সন মোঃ ইকবাল খান চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোকতার হোসেন, জেলা ইউপি চেয়ারম্যান সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, সুজাতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এনাম খান চৌধুরী ফরিদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আমিরুল ইসলাম চৌধুরী, মোঃ মোজ্জামিল মিয়া, শাহ মোঃ লুৎফুর রহমান, আব্দাল চৌধুরী, সাংবাদিক পাবেল খান চৌধুরী, শিক্ষক শফিউল আলম চৌধুরীসহ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকগণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com