বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে ডাকাতের হামলায় আহত ব্যবসায়ীর অবস্থা সংকটাপন্ন

  • আপডেট টাইম রবিবার, ১৮ জুন, ২০১৭
  • ৪৯২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে ডাকাতের হামলায় আহত ব্যবসায়ী গৌর দেবনাথের (৪৫) এর অবস্থা সংকটাপন্ন। তিনি ব্রাহ্মনবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।
গত মঙ্গলবার রাত অনুমান ১২টার দিকে মনতলা বাজারের আনন্দ ট্রেডার্স এর মালিক উপজেলার পানিহাতা গ্রামের আশুতুষ দেবনাথ এর ছেলে গৌর দেবনাথ দোকান বন্ধ করে মোটর সাইকেলযোগে বাড়ী ফেরার পথে পানিহাতা জামতলায় একদল মুখোশধারী ডাকাত তার গতিরোধ করে এলোপাতারী ছুরিকাঘাত করে তার ব্যবহৃত ডিসকভারি মোটর সাইকেলসহ তার সাথে থাকা নগদ ১ লাখ ৭৩ হাজার টাকা ও মোবাইল ফোন সহ অন্যান্য মালামাল ছিনিয়ে নেয়। ডাকাতদের চুরিকাঘাতে রক্তাক্ত আহত গৌরের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়ীয়া সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে তার পিতা আশুতুষ দেবনাথ বাদী হয়ে মাধবপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com