সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রেমিকার সাথে বিশ্বাসঘাতকতা করায় তেঘরিয়ার খোকনকে গলা টিপে হত্যা ॥ প্রেমিকা ও তার বন্ধু ও বান্ধবী গ্রেফতার হবিগঞ্জ জেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে চান জেলা প্রশাসক ইশরাত জাহান খোশ আমদেদ মাহে রমজান সার-বীজ বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ স্বাস্থ্যবিধি অনুসরণ না করে রাস্তায় বের হওয়া মানেই জীবনের ঝুঁকি ব্রি ৮৮ জাতের নতুন ধান আগাম কাটতে পেরে বেজায় খুশি কৃষক হবিগঞ্জে স্বাস্থ্য-বিধি লঙ্ঘনের করায় ৪০ জনকে জরিমানা ঠিকাদারের বিরুদ্ধে সুতাং বাজারের পুরাতন ব্রীজের রাড বিক্রির অভিযোগ ॥ ট্রাক বোঝাই রড আটক বানিয়াচংয়ে ব্র্যাক সিড এর ধান কর্তন সহায়তা কর্মসূচি ল্যাবএইড হাসপাতালে ৮ কেজি ওজনের টিউমার অপসারণ সংবাদ সম্মেলন দাবী ॥ গ্রাম্য মাতব্বরদের ইন্ধনে বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত
সাংবাদিক এম এ মন্নাফ আর নেই ॥ প্রেসক্লাব ও বিএনপি নেতৃবৃন্দের শোক

সাংবাদিক এম এ মন্নাফ আর নেই ॥ প্রেসক্লাব ও বিএনপি নেতৃবৃন্দের শোক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও জেলা বিএনপির উপদেষ্ঠা মোঃ আব্দুল মন্নাফ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। গতকাল শুক্রবার বেলা আড়াইটার সময় শহরের অনন্তপুরস্থ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী ২ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল রাত ১০টায় অনন্তপুর জামে মসজিদে প্রথম জানাযা নামাজ ও একই স্থানে রাত সোয়া ১০ টায় দ্বিতীয় জানাযার নামাজ শেষে অনন্তপুর কবরস্থানে দাফন করা হয়। জানাযা নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।
মরহুম এম এ মন্নাফ ১৯৭৪ সনে হবিগঞ্জ প্রেসক্লাবের সদস্য পদ লাভের পর থেকে এর উন্নয়নে কাজ করে। এছাড়া তিনি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সময় থেকে শুরু করে মৃত্যুর পূর্ব পর্যন্ত বিএনপির রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন।
হবিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য এম এ মন্নাফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফরিয়াদ, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সহ সভাপতি আব্দুল বারী লস্কর। শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম এম এ মন্নাফ দীর্ঘদিন ধরে সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। হবিগঞ্জ প্রেসক্লাবের উন্নয়নে তার অবদান স্মরনীয় হয়ে থাকবে। তার মৃত্যুতে সাংবাদিকরা একজন অভিভাবককে হারালো। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও বর্তমান উপদেষ্টা মোঃ আব্দুল মন্নাফের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল ও সাধারণ সম্পাদক, বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক, মেয়র আলহাজ্ব জি কে গউছ, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদিকা সাবেক এমপি শাম্মী আক্তার শিপা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডঃ মোঃ এনামুল হক সেলিম।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com