মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

নিজেকে হবিগঞ্জ বারের লোক বললেন আইনমন্ত্রী ॥ জনগনের ভোগান্তি দূর করতে আইনী বিচ্যুতি দূর করার উদ্যোগ নেয়া হবে

  • আপডেট টাইম সোমবার, ৮ মে, ২০১৭
  • ৪৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হককে সংবর্ধনা দিয়েছে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতি। গতকাল দুপুরে আইনজীবী সমিতির প্রধান শাখায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে আইন মন্ত্রী আনিসুল হক বলেন, হবিগঞ্জে তিনি একটি মামলা পরিচালনার জন্য এসেছিলেন। তাই নিজেকে এই বারের একজন বলেই মনে করেন। হবিগঞ্জ বারের উন্নয়নের জন্য তিনি প্রধানমন্ত্রীর কাছ থেকে বরাদ্দ আনার ঘোষণা দেন।
মন্ত্রী বলেন, সরকার সিভিল জুরিসডিকশন করেছে। কিন্তু উচ্চ আদালতের জন্য তা কার্যকর হয়নি। জনগনের দুর্ভোগ লাগবের জন্য আমরা অনেক কাজ করলেও কিছু কিছু ক্ষেত্রে বাধাগ্রস্থ হই। জনগনের ভোগান্তি দূর করতে আইনী বিচ্যুতি দূর করার উদ্যোগ নেয়া হবে। এনআই অ্যাক্টসহ যে সকল আইনে ত্র“টি আছে তা দূর করারও উদ্যোগ নেয়া হবে।
হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ আফিল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির, সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান, সংসদ সদস্য এডঃ মাহবুব আলী, সংরক্ষিত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, এডঃ চৌধুরী আব্দুল হাই, এডঃ সৈয়দ আফরোজ বখত, পিপি সিরাজুল হক চৌধুরী, এডঃ আরিফ চৌধুরী ও এডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজন। পরে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে মন্ত্রীকে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com