বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ সদর উপজেলার শিক্ষিত বেকার যুবক যুবতীদের কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭
  • ৩৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়ালের উদ্যোগে সদর উপজেলার শিক্ষিত বেকার যুবক যুবতীদের বিনামূল্য বেসিক কম্পিউটার ট্রেনিং এর উদ্বোধন করা হয়েছে। তরুন প্রজন্মকে তথ্য প্রযুক্তিতে দক্ষতা বাড়াতে কাজ করে এই ব্যাচে ১শ জন প্রশিক্ষণার্থী অংশ গ্রহন করেছেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম আজহারুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন।
সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন ইনস্ট্রাক্টর কামাল হোসেন মজুমদার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com