বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ শহরের যশেরআব্দায় প্রেমিকের সাথে পালিয়ে যাওয়া স্কুল ছাত্রী ২০ দিন পর উদ্ধার

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭
  • ৩৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের যশেরআব্দা থেকে প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়া স্কুল ছাত্রীকে ২০ দিন পর উদ্ধার করেছে সদর থানা পুলিশ। পরে তাকে মেডিকেল পরীক্ষা শেষে পিতার জিম্মায় দেয়া হয়েছে। সূত্র জানায়, বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামের ভানু শীলের কন্যা স্থানীয় উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র তুষ্টি শীলের সাথে বিয়ে বাড়িতে পরিচয় হয় রাজিউড়া গ্রামের উমেদ নমশূদ্রের পুত্র এক সন্তানের জনক শংকর নমঃশুদ্রর (৩০)। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একজনকে আরেকজনকে কাছে পেতে মরিয়া হয়ে উঠে। বিষয়টি আচঁ করতে পেরে তুষ্টি শীলের পিতা ভানু শীল তাকে গালমন্দ করে। গত ৬ মার্চ দুপুরে শহরের যশেরআব্দা থেকে তুষ্টি শীল শংকরের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এ ঘটনায় তার পিতা শংকরের বিরুদ্ধে থানায় মামলা করলে ২০ দিন পর সদর থানা পুলিশ শহরের ২নং পুল এলাকার একটি বাসা থেকে গত বুধবার সকালে তাকে উদ্ধার করে। বুধবারই তার মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়।
গতকাল বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতে প্রেরণ করলে আদালত তার জবানবন্দি গ্রহণ করে তার পিতার জিম্মায় দেন। এ বিষয়ে ওসি ইয়াছিনুল হক জানান, পিতার অপহরণ মামলায় তুষ্টিকে উদ্ধার করা হয়েছে এবং অপহরণকারীকে ধরতে অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com